এবার কিম কারদাশিয়ানের নগ্ন ছবি প্রকাশ

প্রকাশিত: 10:00 AM, September 22, 2014

এবার কিম কারদাশিয়ানের নগ্ন ছবি প্রকাশ

Kimবিনোদন ডেস্ক : জেনিফার লরেন্স এবং কেট উপটনের পর এবার প্রকাশ পেল কিম কারদাশিয়ানের নগ্ন ছবি। কারদাশিয়ানের এসব ছবি দ্বিতীয় কিস্তিতে প্রকাশ করেছে হ্যাকাররা।
প্রথম কিস্তির ধারাবাহিকতায় এবারও হ্যাকারদের শিকারে পরিণত হয়েছেন সেলিব্রেটি অভিনেত্রীরা। জনপ্রিয় এসব অভিনেত্রীর নিজের ক্যামেরা বা মুঠোফোনে ধারণ করা ছবিগুলো হ্যাক করে আইক্লাউড হ্যাকার গ্রুপ। শনিবার কারদাশিয়ানের নগ্ন ছবিগুলো ভাইরাল হয়।
ভাইরাল হওয়া ছবিগুলো দেখে নিশ্চিত হওয়া যায়, এগুলো কারদাশিয়ানের বিয়ের আগের ছবি। কারণ কোনো ছবিতেই তার বিয়ের আংটি পরা নেই।
কখনো শোয়ার ঘরে, কখনো বাইরে নিজের তোলা নগ্ন সেলফিগুলো অনলাইনে ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে তা কয়েক লাখবার এরই মধ্যে দেখা হয়েছে। চলছে মন্তব্য করার প্রতিযোগিতা।
ভাইরাল হওয়া অভিনেত্রী ভ্যানেসা হাজেন
কিম কারদাশিয়ান শুধু জনপ্রিয় অভিনেত্রী নন। একই সঙ্গে তিনি প্রযোজক, পরিচালক, নির্মাতা, ফ্যাশন ডিজাইনার। বড় ধরনের ব্যবসাও রয়েছে তার। সব মিলে যুক্তরাষ্ট্রের বিনোদন বাজারে দাপটের সঙ্গেই রয়েছেন তিনি।
কারদাশিয়ানের সঙ্গে দাপুটে অভিনেত্রী ভ্যানেসা হাজেন এবং গ্যাব্রিয়েল ইউনিয়নের নগ্ন ছবি প্রকাশিত হয়েছে। ফোরচান নামক একটি ওয়েবসাইটে ছবিগুলো প্রথম প্রকাশিত হয়। এরপর রেডিট, টুইটার, ফেসবুকসহ অন্য সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ছবিগুলো হু হু করে শেয়ার হয়।
এদিকে দ্বিতীয় কিস্তিতে জেনিফার লরেন্সের নগ্ন ছবিও প্রকাশিত হচ্ছে।
ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশন (এফবিআই) এবং অ্যাপল করপোরেশন কর্তৃপক্ষ আইক্লাউডের হ্যাকিংয়ের ব্যাপারে তদন্ত চালাচ্ছে। তারা ধরা পড়লে ব্যক্তিগত গোপনীয়তা ভঙ্গের দায়ে বিচারের মুখোমুখি হবেন।
এদিকে নগ্ন ছবি প্রকাশিত হওয়ার পরও কারদাশিয়ান এ ব্যাপারে এখনো মুখ খোলেননি। এ নিয়ে সমালোচনাও চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 28 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ