শেষ পর্যন্ত নিজ ঘরেই পরবাসী মাহি

প্রকাশিত: 7:08 AM, May 18, 2015

শেষ পর্যন্ত নিজ ঘরেই পরবাসী মাহি

zoniশেষ পর্যন্ত নিজ ঘরেই পরবাসী হয়ে গেলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এভাবে আপন ঘর থেকে বিতাড়িত হবেন তা বোধহয় কখনও স্বপ্নেও ভাবেননি তিনি। উচ্ছৃঙ্খল জীবনযাপন, নগ্ন ভিডিও প্রকাশ এবং একাধিক ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্কের অভিযোগ এনে জাজ মাল্টিমিডিয়া থেকে মাহিকে বের করে দেয়ার ঘোষণা দেয়া হয় সম্প্রতি।
জাজের সিইও স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, এখন থেকে মাহির কর্মমাণ্ডের সঙ্গে কোনো সম্পৃক্ততা নেই জাজের। মাহির উচ্ছৃঙ্খল জীবনযাপন, নগ্ন ভিডিও প্রকাশ এবং একাধিক ব্যক্তির সঙ্গে সম্পর্কের জের ধরে চলচ্চিত্র মহলের বিব্রতকর অবস্থার পাশাপাশি জাজ মাল্টিমিডিয়াও এক ধরনের অস্বস্তিতে পড়ে। দিন কয়েক আগে নব্য প্রযোজক আরশাদ আদনানের সঙ্গে মাহির গোপনে ভারতে অবকাশ যাপনের ঘটনা এ প্রতিষ্ঠানকে ভাবিয়েছে বেশ।
তাই এখন থেকে জাজের কোনো ছবিতে মাহিকে নেয়া হবে না। এমনকি পুলিশগিরি এবং নিয়তি নামের ছবি দুটি থেকেও বাদ দেয়া হয়েছে তাকে। এদিকে জাজ থেকে বিতাড়িত হয়ে বিতর্কিত প্রযোজক আরশাদ আদনানের সঙ্গে গোপন অভিসারে লিপ্ত হয়েছেন মাহি। তার সঙ্গে সম্প্রতি কলকাতায় অবকাশ যাপনও করেছেন। সেই ঘটনা ধামাচাপা দিতে যৌথ প্রযোজনার ছবির কাজে কলকাতায় গিয়েছিলেন বলে জানিয়েছেন।
প্রশ্ন হচ্ছে, প্রযোজনা সংশ্লিষ্ট ছবির কাজের জন্য বিদেশে প্রযোজক যেতে পারেন। কিন্তু সঙ্গে নায়িকাকে নেয়ার উদ্দেশ্য কী থাকতে পারে? এটি যে আদনান-মাহির গোপন অভিসার ছিল সেটা অনেকের মতে একেবারে ঠিক।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 9 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ