ওপারে ‘টেলিসিনে অ্যাওয়ার্ডে’ ভূষিত বেলাল খান

প্রকাশিত: 7:38 AM, May 11, 2015

ওপারে ‘টেলিসিনে অ্যাওয়ার্ডে’ ভূষিত বেলাল খান

zoniএ প্রজন্মের জনপ্রিয় সংগীত শিল্পী-সুরকার বেলাল খান কলকাতার নজরুল মঞ্চে আয়োজিত ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’ পেলেন। গতকাল সন্ধ্যায় তিনি এ পুরস্কার গ্রহণ করেন। টেলিসিনে সোসাইটির আয়োজনে ১৩ বছর ধরে টালিগঞ্জের চলচ্চিত্র ও টিভি শাখায় এ পুরস্কার প্রদান করা হচ্ছে।
এবারের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেলিসিনে সোসাইটির চেয়ারম্যান ও পশ্চিমবঙ্গের মন্ত্রী অরুপ বিশ্বাস। তবে এতদিন ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’-এ বাংলাদেশের শিল্পীদের অংশগ্রহণ ছিল না। এবারই প্রথমবারের মতো বিশেষ পুরস্কার দেয়া হচ্ছে বাংলাদেশের শিল্পীদের।
টেলিসিনে সোসাইটির পক্ষ থেকে চলতি মাসের ৮ তারিখ আমন্ত্রণপত্র পাঠানো হয় বেলালের কাছে। গতকালই তিনি কলকাতার নজরুল মঞ্চে এ পুরস্কার গ্রহণ করেন।
এ অনুভূতি প্রকাশ করতে গিয়ে বেলাল খান বলেন, অনেক বেশি ভাল লাগছে। মনে হচ্ছে দেশের জন্য কিছুটা হলেও অবদান রাখতে পেরেছি। আর গতকাল মা দিবসে অ্যাওয়ার্ডটি গ্রহণ করেছি। আমি মনে করি মায়ের প্রতি আমাদের দায়বদ্ধতা প্রতিদিনের, প্রতিটি মুহূর্তের।
তিনি আরও বলেন, ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’ বিশ্বের সব মাকে উৎসর্গ করলাম। এ পুরস্কারটি আমার সামনের দিনগুলোতে এগিয়ে চলার পথে উৎসাহ প্রদান করবে।
উল্লেখ্য, ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ ছবির ‘ইস্টিশন’ গানটির জন্য বেলাল খান এ পুরস্কারটি পেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 16 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ