জীবনে আর বিয়ে করবেন না হ্যাপি

প্রকাশিত: 7:19 AM, May 5, 2015

জীবনে আর বিয়ে করবেন না হ্যাপি

zoniরুবেল-হ্যাপির বিষয়টি ইতোমধ্যে স্মৃতির পাটাতনে চাপা পড়তে শুরু করেছে। এরই মাঝে গতকাল রুবেলকে উদ্দেশ্য করে একটি খোলা চিঠি লিখে আবারও আলোচনায় এসেছেন হ্যাপি। আর নতুন খবর হল তিনি নাকি আর বিয়েই করবেন না। বাংলাদেশ প্রতিদিনকে এমনটাই জানালেন হালের আলোচিত এই অভিনেত্রী।
ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে হ্যাপি জানান, রুবেল যে মেয়েটিকে বিয়ে করতে যাচ্ছেন তিনি রুবেলের যোগ্য নন। তুলে ধরেন আরও কিছু ব্যক্তিগত ক্ষোভের কথা। হঠাৎ করে আবার রুবেলকে ঘিরে স্ট্যাটাস দেওয়ায় কেউ কেউ বলছেন আলোচনায় আসতেই হ্যাপি এ কাজ করেছেন।
এ বিষয়ে জানতে চাইলে হ্যাপি বলেন, প্রচারণার আর কি আছে, যা হওয়ার তা তো আমার জীবনে হয়েই গেছে। নতুন করে আর কি করব। আসলে রুবেলের প্রতি আমার ভালোবাসাটা নিখুঁত ছিল, আছে এবং থাকবে। তাই তাকে বোঝাতে চেয়েছে অন্তত এই মেয়েটাকে বিয়ে কর না। আপনাদের কাছে একটি প্রশ্ন ছুড়তে চাই। এতো কাদা ছোড়াছুড়ির পরও যে পরিবার তাদের মেয়েকে রুবেলের কাছে বিয়ে দিতে চায় সেই পরিবারের মান সম্মান কতটুকু তা আপনারাই ভেবে বলুন। রুবেল হয়তো আমার কাছে আর ফিরবে না কিন্তু তার প্রতি ভালোবাসাটা থেকে যাবে। সবকিছু মন থেকে ভোলা যায় না। আমি যখন রাস্তা দিয়ে বিভিন্ন জায়গায় যাই তখন সেই সব জায়গায় রুবেলকে ঘিরে অতীতের স্মৃতি নাড়া দেয়।
হ‌্যাপী আরও বলেন, সিদ্ধান্ত নিয়েছি আর কখনও বিয়েই করব না। এই সিদ্ধান্ত কি ভবিষ্যতে ঠিক থাকবে। এ প্রশ্নের উত্তরে হ্যাপি বলেন, প্রয়োজনে কথাগুলো রেকর্ড করে রাখুন। ভবিষ্যতে যদি এ কথার হেরফের হয় তাহলে আমার সম্পর্কে যা ইচ্ছা তখন বলতে পারেন, লিখতে পারেন। নিজেকে চ্যালেঞ্জ করে বলতে পারি কখনই বিয়ের পিড়িতে বসব না।
তবে এটাও বলে রাখি, রুবেল সুখি হতে পারবে না। সংসার তো দূরের কথা ব্যক্তিগত জীবনেও অসুখী হবে। বাকিটা না হয় সময়ই বলে দিবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 16 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ