যে সব সিনেমায় ঐশ্বরিয়ার ‘না’

প্রকাশিত: 8:19 AM, May 2, 2015

যে সব সিনেমায় ঐশ্বরিয়ার ‘না’

5বিনোদন ডেস্ক : বলিউডের সফল অভিনেত্রীদের মধ্যে একজন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। তার অভিনীত সিনেমার তালিকা অনেকের কাছেই ঈর্ষণীয়। তবে ক্যারিয়ারে আরো বেশ কিছু হাই প্রোফাইল সিনেমা ফিরিয়েও দিয়েছেন ঐশ্বরিয়া।
বলিউডে ১৯৯৬ সালে মুক্তি পায়  রাজা হিন্দুস্থানি। এই সিনেমাটি সেসময় ব্যাপক হিট করে বক্স অফিসে। তবে এই সিনেমায় পরিচালকের ইচ্ছে ছিল ঐশ্বরিয়াকে নেওয়ার। কিন্তু ঐশ্বরিয়া অফার ফিরিয়ে দিলে শেষমেশ কারিশমা কাপুর এই সিনেমায় অভিনয় করেন এবং সিনেমাটি সুপারহিট হয়।
১৯৯৮ সালের কুছ কুছ হোতা হ্যায় সিনেমায় টিনার চরিত্রে অভিনয় করার ছিল ঐশ্বরিয়ার। কিন্তু এই সিনেমাও ফিরিয়ে দেন তিনি। তার পরিবর্তে সিনেমাটিতে টিনা চরিত্রে অভিনয় করেন রানি মুখার্জি। সিনেমাটির সাফল্যের কথা নতুন করে আর বলার অপেক্ষা রাখে না।
আশোকা সিনেমায় কারিনা কাপুরের অভিনয় সকলেই খুব প্রশংসা করেছেন। সিনেমাটি খুব একটা হিট না হলেও কারিনার ক্যারিয়ার গ্রাফ কিন্তু এই সিনেমার হাত ধরেই ওপরে উঠেছিল। এই সিনেমাতে অভিনয় করার কথা ছিল ঐশ্বরিয়ার। কিন্তু এই সিনেমার অফার ফিরিয়ে দিয়েছিলেন তিনি।
২০০৩ সালে মুন্নাভাই এমবিবিএস সিনেমায় শাহরুখ ও ঐশ্বরিয়াকে অফার দেওয়া হয়েছিল। কিন্তু তারা দুজনেই এই সিনেমাকে না করে দেন। তারপরেই এই সিনেমায় অভিনয় করেন সঞ্জয় দত্ত ও গ্রেসি সিং। পরে এই সিনেমাটি বলিউডের বেস্ট কমেডি সিনেমার তালিকায় আসে।
২০০৬ সালের মুক্তি পাওয়া কর্পোরেট সিনেমায় ঐশ্বরিয়ার অভিনয়ের কথা ছিল। কিন্তু তিনি সিনেমাটি ছেড়ে দিলে সুযোগ পান বিপাশা বসু। এই সিনেমায় অভিনয়ের জন্য ব্যাপক প্রশংসিত হোন বিপাশা।
হরর ফিল্ম ভুল ভুলাইয়া-তে বিদ্যা বালান অভিনয় করেছিলেন। কিন্তু এই সিনেমাতে পরিচালকের প্রথম পছন্দ ছিলেন ঐশ্বরিয়া। কিন্তু এই সিনেমাটিতেও অভিনয়ে না করে দেন ঐশ্বরিয়া।
এ বছরেই মুক্তিপ্রাপ্ত বদলাপুর সিনেমায় ইয়ামি গৌতমের আগে ঐশ্বরিয়াকে অফার করা হয়েছিল। সিনেমাটির স্ক্রিপ্ট পছন্দ হলেও শেষে এই সিনেমাটিকেও না করে দেন ঐশ্বরিয়া। অবশ্য তার বদলে সঞ্জয় গুপ্তার সিনেমা জসবা-তে অভিনয়ের সিদ্ধান্ত নেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 20 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ