ব্ল্যাক মানিতে বড় পর্দায় অভিষেক মৌসুমির

প্রকাশিত: 7:18 AM, May 1, 2015

ব্ল্যাক মানিতে বড় পর্দায় অভিষেক মৌসুমির

zoniলাক্স-চ্যানেল আই সুপারস্টার মৌসুমী হামিদের বড় পর্দায় অভিষেক হচ্ছে মো. সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ ছবিতে। ছবিটি আগামী ৭-ই আগস্ট মুক্তি পাবে। ‘ব্ল্যাকমানি’ সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র লাভ করেছে। ছবির প্রযোজনা সংস্থা মুভি প্ল্যানেট মাল্টিমিডিয়া ৭-ই আগস্ট ছবিটি মুক্তি দেয়ার চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি থেকে মুক্তির জন্য অনুমোদন গ্রহণ করেছে।
‘ব্ল্যাকমানি’ মৌসুমী হামিদ অভিনীত প্রথম ছবি হিসেবে পর্দায় আসছে। গল্পনির্ভর সামাজিক অ্যাকশনধর্মী এই ছবিতে মৌসুমী হামিদের সঙ্গে রয়েছেন কেয়া ও সাইমন। সেই সঙ্গে রয়েছেন মিশা সওদাগর, ডিজে সোহেল, কাজী রেবেকা, সাদেক বাচ্চু এবং একটি বিশেষ চরিত্রে মার্শাল আর্ট এক্সপার্ট নায়ক রুবেল। মৌসুমী হামিদ ‘ব্ল্যাকমানি’ ছবিতে অভিনয় করেছেন মিশা সওদাগরের ছোটবোনের চরিত্রে।
ছবির গল্পে দেখা যাবে, লন্ডনে অধ্যয়নরত মৌসুমী হামিদ বাংলাদেশে আসেন একটি বিষয়ে গবেষণা করতে। দেশে এসে পরিচয় হয় নায়ক সাইমন ও নায়িকা কেয়ার সঙ্গে। শুরু হয় ত্রিভুজ প্রেমের একটা মনস্তাত্ত্বিক দ্বন্দ্ব। তারপর কি হয় সেটা প্রেক্ষাগৃহেই দেখা যাবে এমনটিই জানালেন মৌসুমী হামিদ।
বললেন, ‘ব্ল্যাকমানি’ ছবিটি নিয়ে আমি খুবই আশাবাদী। কারণ এই ছবিতে আমাকে আমার মতো করেই উপস্থাপন করা হয়েছে। বাস্তবে আমি যেমনটি পর্দাতেও আমাকে তেমনটি দেখতে পাবেন দর্শকরা। তাছাড়া ‘ব্ল্যাকমানি’ নিয়ে আমি প্রথম সিনেমাপ্রেমী দর্শকদের সামনে আসতে পারছি জেনে অত্যন্ত আনন্দিত। কারণ, ছবিটি খুবই ভাল হয়েছে এবং দর্শকদের মন জয় করবে- এমন আশাবাদ আমি ব্যক্ত করতে পারি।
মৌসুমী হামিদ লাক্স-চ্যানেল আই সুপারস্টার হওয়ার পর প্রথম অভিনয় করেছিলেন অনিমেষ আইচের চলচ্চিত্র ‘নামানুষ’-এ। কিন্তু সে ছবির কাজ শেষ হওয়ার আগেই স্থগিত হয়ে যায়। এরপর তিনি অভিনয় করেন ‘ব্ল্যাকমেইল’ এবং ‘ব্ল্যাকমানি’ ছবিতে। এখন করছেন ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী টু’তে। ‘ব্ল্যাকমানি’র এক সপ্তাহ পরে ‘ব্ল্যাকমেইল’ ছবিটি মুক্তি পাওয়ার কথা। পরপর দুই সপ্তাহে দুটি ভাল এবং বড় মাপের ছবি নিয়ে দর্শকদের সামনে আসছেন দেখে মৌসুমী হামিদ খুবই আনন্দিত ও উৎসাহিত।
বললেন, আমি চলচ্চিত্রের নায়িকা হিসেবে একটা জায়গা করে নিতে চাই। ‘ব্ল্যাকমানি’ ও ‘ব্ল্যাকমেইল’ দুটি ছবিই এক্ষেত্রে আমাকে খুবই সাহায্য করবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 11 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ