পোশাক উঁচু করে সমালোচিত প্রিয়াংকা!

প্রকাশিত: 1:51 PM, September 11, 2014

পোশাক উঁচু করে সমালোচিত প্রিয়াংকা!

priyanka-chopra-159বিনোদন ডেস্ক : বলিউডের সুন্দরী নায়িকা প্রিয়াংকা চোপড়া সম্প্রতি টরেন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে হাজির হয়েছিলেন। প্রতিবারই এই ফেস্টিভ্যালে বিশ্বের সব নামিদামি তারকাদের মিলন মেলায় পরিণত হয়। আর নামি দামী তারকা মানেই তো দামী দামী পোশাকের ছড়াছড়ি। তবে পোশাকটি যতই আকর্ষণীয় ততই যেন সামলানো কঠিন হয়ে পড়ে তারকাদের জন্য।
সে দিক থেকে লাল গালিচায় রূপসী সব তারকাকে নানা সময় নানা ভাবে হোঁচট খাওয়া সহ পড়ে যেতেও দেখেছে ভক্তরা। তবে এবার এমন একটি ঘটনার সম্মুখীন হন বলিউডের লাস্যময়ী অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। নায়িকা মানেই আমরা বুঝি আকর্ষণীয় শরীর ও মনকাড়া চলন বলন। কিন্তু শত শত মানুষের সামনে সব ভুলে বাজে একটা কাজ করে বসলেন প্রিয়াংকা, যা রীতিমত সমালোচনার মুখে ফেলে দিয়েছে তাকে। এখন একজন নায়িকা যদি পরনের পোশাক এমন এমনভাবে উঁচু করে ধরেন যে তাকে অশ্লীল মনে হয়, তবে বিতর্ক তো হবেই!
জনপ্রিয় ডিজাইনার গৌরি এবং নেইনিকা প্রিয়াংকার সাদা গাউনটি ডিজাইন করেন। আর পোশাকটিতে প্রিয়াংকাকে দেখাচ্ছিলও বেশ কালো। এটা খুব সম্ভবত ম্যারিকম সিনেমার ফলাফল। সেদিন অনুষ্ঠানে পৌঁছতে যেন একটু দেরি করে ফেলেছিলেন এই তারকা, গাউনটা নিয়ে হাঁটতেও তাঁর ঝামেলা হচ্ছিল বেশ। তাই অভিনব কায়দায় গাউন উচিয়ে এভাবে হালকা দৌড় দেন প্রিয়াংকা, এবং নিজেও বোধহয় বুঝতে পারেননি ক্যামেরায় তাকে দেখাচ্ছে অশ্লীল! এমন একটি দৃশ্য ক্যামেরাবন্দী করতে ভোলেননি সাংবাদিকরাও। আর প্রিয়াংকার কালো রঙ ও পুরুষালি পা নিয়ে সমালোচনাও করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 16 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ