নেশার জগত থেকে ফিরে এলেন তিন্নি

প্রকাশিত: 7:06 AM, September 1, 2014

নেশার জগত থেকে ফিরে এলেন তিন্নি

ds-sep-pic-0015বিনোদন ডেস্ক
মিডিয়া ও ব্যক্তিগত জীবনের ভারসাম্য বজায় রাখতে পারেননি অভিনেত্রী ও মডেল শ্রাবস্তী দত্ত তিন্নি। ফলে এক সময় তিনি পর্দার সামনে থেকে নিজেকে গুটিয়ে নেন।
অভিনেতা হিল্লোলের সাথে বিচ্ছেদের পর মিডিয়া থেকে হারিয়ে তিন্নি মাদকাসক্ত হয়ে পড়েন। পরবর্তী সময়ে মাদক নিরাময় কেন্দ্রেও ভর্তি হন তিনি। তবে সবকিছু পেরিয়ে এখন স্বাভাবিক জীবনে ফিরেছেন তিন্নি। নিজেকে আবারও পর্দায় নিয়মিত রাখতে চান তিন্নি।
এ প্রসঙ্গে তিন্নি বলেন, ‘জীবনের চড়াই-উতরাই পার করে নিজের মানসিক অবস্থা ঠিক করতে একটু সময় নিলাম। আমি নিয়মিত আবারও অভিনয় শুরু করতে চাই।’
গত ২৮ আগস্ট রেডিও স্বাধীনের একটি অনুষ্ঠানে তিন্নি নিজের জীবনের নানা গল্প তুলে ধরেন এবং ব্যক্ত করেন এ আকাঙ্ক্ষার কথা।
এক সময়কার জনপ্রিয় টিভি তারকা শ্রাবস্তী তিন্নি মারাত্মকভাবে মাদকে আসক্ত হয়ে পড়েছিলেন। তিনি এতোটাই মাদকে আসক্ত হন যে, পরিবার তার বাইরে বেরোনই বন্ধ করে দেন। মাঝে মাঝে মাদক নিরাময় কেন্দ্রেও নেওয়া হয় তাকে। বাকিটা সময় তাকে ঘরবন্দি করেই রাখা হতো।
সর্বশেষ ‘নীল কুয়াশা’ নামের একটি নাটকে অভিনয় করেছিলেন তিন্নি। এ নাটকের মধ্য দিয়ে দেড়-দু’বছর পর তিন্নি ফিরেছিলেন ক্যামেরার সামনে।তারপর আর তাকে দেখা যায়নি ক্যামেরার সামনে। এ অবস্থায় অভিনয় থেকে অনেকটা বিদায় নেন এ অভিনেত্রী।
এর মধ্যে অনেক নির্মাতা নাটক-চলচ্চিত্রের অফার নিয়ে বাসায় হাজির হলেও অভিনয়ের অনুমতি মেলেনি। কারণ, তার পরিবার মনে করছে গ্ল্যামার মিডিয়ার কারণেই তিন্নির এই করুণ পরিণতি।
তার নেশায় আসক্তি এতোটাই মারাত্মক আকার ধারণ করে যে, তাকে নিয়মিত মাদক নিরাময় কেন্দ্রে রাখার প্রস্তুতি নিয়েছিল পরিবার। অবশ্য বেশ কয়েকবার মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়েছিল তাকে।
তিন্নির পারিবারিক সূত্র জানায়, হিল্লোলের সঙ্গে বছর দুই আগে আনুষ্ঠানিক বিচ্ছেদের পর থেকে বেশির ভাগ সময়ই তিন্নির কেটেছে মাদক নিরাময় কেন্দ্রে। সেখান থেকে খানিক সুস্থ হয়ে বাসায় ফিরলেও দু’দিন বাদেই উচ্ছৃঙ্খল চলাফেরার কারণে তাকে আবার মাদক নিরাময় কেন্দ্রে নিতে হতো।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 20 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ