কাল থেকে সিলেটে যুব বিশ্বকাপের টিকিট বিক্রি শুরু

প্রকাশিত: 7:39 PM, January 26, 2016

কাল থেকে সিলেটে যুব বিশ্বকাপের টিকিট বিক্রি শুরু

আগামী ২৭শে জানুয়ারি থেকে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ শুরু হচ্ছে বাংলাদেশে। তবে বিশ্বকাপের সিলেট পর্ব সূচনা হবে পরদিন, ২৮শে জানুয়ারি। সিলেটের দুটি ভেন্যুতে ৫টি ম্যাচ হওয়ার কথা রয়েছে। ছোটদের এই বিশ্বকাপকে ঘিরে সিলেট এখন প্রায় প্রস্তুত। তবে কিছু কিছু সংস্কার কাজ এখনও বাকি রয়েছে। এদিকে বিশ্বকাপের ম্যাচের টিকিট আগামীকাল বুধবার থেকে বিক্রি শুরু হবে। ২৮শে জানুয়ারি দুটি ম্যাচ দিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সিলেট পর্বের সূচনা হবে। সিলেট বিভাগীয় আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে লড়াইয়ে নামবে পাকিস্তান ও আফগানিস্তান এবং সিলেট জেলা স্টেডিয়ামে মুখোমুখি হবে শ্রীলঙ্কা ও কানাডা। ৩০শে জানুয়ারি বিভাগীয় স্টেডিয়ামে খেলবে শ্রীলঙ্কা ও আফগানিস্তান এবং জেলা স্টেডিয়ামে মুখোমুখি হবে কানাডা ও পাকিস্তান। বিশ্বকাপের সিলেট পর্বের শেষদিন, ১লা ফেব্রুয়ারি সিলেট বিভাগীয় স্টেডিয়ামে লড়াইয়ে নামবে আফগানিস্তান ও কানাডা।
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সিলেট পর্বের জন্য গত কয়েক মাস ধরে সিলেট বিভাগীয় আন্তর্জাতিক স্টেডিয়াম এবং সিলেট  জেলা স্টেডিয়ামে সংস্কার কাজ করা হয়েছে। এই বিশ্বকাপের মধ্য দিয়ে আন্তর্জাতিক ভেন্যুর মর্যাদা পাচ্ছে সিলেট জেলা স্টেডিয়াম।
এদিকে বিশ্বকাপের ম্যাচের জন্য সিলেটে আগত দলগুলোকে পাঁচ তারকা হোটেল রোজভিউয়ে রাখা হবে। এজন্য এ হোটেল ও আশপাশের এলাকায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ রহমত উল্লাহ। বিশ্বকাপের সিলেট পর্বের ৫টি ম্যাচের জন্য আগামীকাল থেকে টিকিট বিক্রি শুরু হবে। সিলেটের লাক্কাতুরাস্থ সিলেট বিভাগীয় আন্তর্জাতিক স্টেডিয়ামের কাউন্টারে পাওয়া যাবে টিকিট। অন্যদিকে রিকাবিবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামের দরগাহ প্রান্তের কাউন্টারে এ ভেন্যুর ম্যাচের টিকিট বিক্রি করা হবে বলে জানা গেছে। টিকিটের সর্বনিম্ন মূল্য ২০ টাকা।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 23 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ