নেপালের ভূমিকম্পে কাঁদছে বলিউড

প্রকাশিত: 9:21 AM, April 26, 2015

নেপালের ভূমিকম্পে কাঁদছে বলিউড

Untitled-1 copy_3ডেস্ক রিপোর্ট:স্মরণ কালের ইতিহাসে ভয়াবহ ভূমিকম্প ঘটে হিমালয়ের দেশ নেপালে। ২৫ এপ্রিল দুপুর ১২ টার সময় রিকটার স্কেলে ৭.৯ মাত্রার ভয়াবহ ভূকম্প হয়, যা একটু আঁচ পায় ভারত ও বাংলাদেশ। তবে ভারত ও বাংলাদেশে তেমন ক্ষয় ক্ষতি না হলেও নেপাল চরমভাবে বিপর্যস্ত নগরীতে পরিনত হয়েছে। প্রায় দুই হাজারেরও বেশী মানুষের প্রানহানীর খবর পাওয়া গেছে। সারা পৃথিবীর মানুষ নেপালের এই ভয়াবহ ভূমিকম্পে কাঁদছে, প্রার্থনা করছে আক্রান্তদের জন্য।
পৃথিবীর বিনোদন জগতের তারকারাও সহমর্মিতা আর সহযোগিতার কথা জানিয়ে সামাজিক মাধ্যমগুলো সরব হয়েছেন। প্রাকৃতিক দুর্যোগে আক্রান্ত নেপাল বাসীর জন্য জানাচ্ছেন তাদের সহমর্মিতা। নেপালবাসীদের জন্য সহমর্মিতা আর মানবিক আবেদনের জন্য এই কাতারে সামিল হয়েছেন বলিউড সুপারস্টার থেকে সামান্য টিভি অভিনেতা-অভিনেত্রী পর্যন্ত। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক ও টুইটারে বলিউড তারকারা জানাচ্ছেন তাদের সহমর্মিতা আর সহযোগিতার কথা।
বলিউড বাদশাহ শাহরুখ খান টুইটারে একটি ছবি পোস্ট দেন, যাতে নেপালবাসীদের সহযোগিতা করার জরুরী যোগাযোগ নম্বর রয়েছে। শাহরুখ তার টুইটারে লিখেন, আল্লাহ সকলের সহায় হোন। আক্রান্ত নেপালবাসীদের সহযোগিতা করতে জরুরী যোগাযোগ নম্বর দেয়া হলো। এগুলো শেয়ার এবং সাহায্য করুন। সকল নেপালবাসীদের জন্য প্রার্থনা।
মনোজ বাজপেয়ী: ভয়াবহ ভূকম্পে ক্ষতিগ্রস্ত নেপাল ও ভারতীয়দের জন্য আমার আশীর্বাদ রইলো। একজন নারীকে দেখলাম, এমন ভয়াবহ অবস্থা দেখে যিনি মানসিক ভারসাম্য হারিয়েছেন। সবাই নিরাপদে থাকুক…
বলিউড কাঁপানো অভিনেত্রী মাধুরী দীক্ষিত শুধু নেপাল নয়, তিনি ভূমিকম্পে আক্রান্ত ও ক্ষতিগ্রস্ত সকল মানুষের জন্য প্রার্থনা করেছেন।
প্রীতি জিনতা তার টুইটে লিখেন, ‘ও মাই গড! নেপাল ও উত্তর ভারতে ৭.৯ মাত্রার ভূমিকম্প! আমি ভগবানের কাছে প্রার্থনা করি, সকলেই যেনো নিরাপদে থাকে।
প্রকাশ ঝা লিখেন, ৭.৯ মাত্রার এমন বিশাল ভূমিকম্প আরো ভয়ঙ্কর হতে পারতো। নেপাল এবং উত্তর ভারতীয়দের জন্য আশীর্বাদ। সকলে নিরাপদে থাকুক।
বলিউড সেনসেশনাল অভিনেত্রী সোনাক্ষী সিনহা টুইটে সবাইকে নেপালের ভয়াবহতা পর্যবেক্ষণের কথা বলেন। এবং সবাইকে সহযোগিতা করার জন্য এগিয়ে আসতে অনুরোধ জানান।
রিতেশ দেশমুখ: নেপাল এবং ভূকম্পে আক্রান্ত সকল এলাকার মানুষের জন্য কল্যাণ কামনা করছি।
অভিনেতা কেকে টুইট করে বলেন, নেপালবাসীদের জন্য প্রার্থনা করুন। ঈশ্বর আমার বন্ধুদের নিরাপদে রাখুন।
হেনশাল মেহতা টুইটে লিখেন, যখন আমি ভূকম্পে নেপালের ভয়াবহতার খবর পাই, তখন শিওরে উঠেছিলাম। সকলের জন্য আশীর্বাদ।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 25 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ