দক্ষিণ সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ১ জনের মৃত্যু

প্রকাশিত: 12:42 PM, February 21, 2016

দক্ষিণ সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ১ জনের মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাও ইউনিয়নের ঠাকুরভোগ গ্রামে জমিতে পানি সেচ দেয়া নিয়ে প্রতিপক্ষের হামলায় ১ জন নিহত হয়েছে। তার নাম মোঃ কিবরিয়া (২৮)। সে ঠাকুরভোগ গ্রামের প্রয়াত বাউল শিল্পী মজনুপাশা (মনফর আলী)”র ছেলে।

এ ঘটনায় তার সহোদর আরো ২ জন গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন,মোঃ সুজন মিয়া ও সুহেল মিয়া। সুহেল মিয়া সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে এবং সুজন মিয়া সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার বিকেল পৌনে ৪টার দিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কিবরিয়া মারা যান।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত ১৭ ফেব্রুয়ারী বিকেলে নিহত কিবরিয়া গ্রামের পাশে তেরাজানি বিলে তার বোরো জমিতে পানি সেচ দিতে গেলে একই গ্রামের মোঃ জহুর আলী,তার ৪ ছেলে মোঃ গোলাম রব্বানী,মোঃ শাহ আলম,মোঃ জানে আলম ও নুর আলমের নেতৃত্বে আরো কয়েকজন মিলে দেশীয় অস্ত্র নিয়ে কিবরিয়ার উপর হামলা চালায়। এ সময় কিবরিয়া ও তার দুই সহোদরকে লাঠি ও সুলফি দিয়ে মাথায় ও পিঠে প্রচন্ড আঘাত করে।

এতে তারা ৩ ভাই আঘাতপ্রাপ্ত হলেও কিবরিয়ার অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাকে ঘটনার দিন রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে প্রায় ৪দিন পর মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে আজ বিকেল পৌনে ৪ টায় সে মারা যায়।

এ ব্যপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আল আমিন জানান,এইমাত্র কিবরিয়ার মৃত্যুর সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন তার পরিবারের লোকজন। তিনি বলেন এখনো অভিযোগ পাইনি পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

[the_ad id=”312″]

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 26 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ