আত্মহত্যাই করেছেন দিশা : ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট

প্রকাশিত: 12:44 PM, April 11, 2015

আত্মহত্যাই করেছেন দিশা : ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট

image_209315.16ডেস্ক রিপোর্ট:জট খুলল অভিনেত্রী মৃত্যু রহস্যের। আত্মহত্যা করেছেন দিশা, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে এই সিদ্ধান্তেই এসেছে পুলিশ। তবে আত্মহত্যার কারণ নিয়ে এখনও ধন্দে পুলিশ। অভিনেত্রী দিশা গঙ্গোপাধ্যায় আত্মহত্যাই করেছেন। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টের পর এমনই মনে করছে পুলিশ। গলায় ফাঁসের দাগ ছাড়া শরীরের আর কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
পাকস্থলিতে মেলা অল্প খাবার থেকে পুলিশের অনুমান ডিনারের ঘণ্টা দুয়েক পরে রাত দেড়টা নাগাদ মৃত্যু হয় দিশার, অর্থাত রাতেই নিজেকে শেষ করে দেন দিশা। প্রশ্ন এখানেই, তাহলে দিশার সঙ্গে থাকা কিশোরী টের পেল না কেন? মৃত্যুর তদন্তে নেমে শুক্রবার পর্ণশ্রী থানার পুলিশ আরও একবার জেরা করেছে প্রেমিক ভিভানকে। অভিনেত্রী দিশা গাঙ্গুলির সঙ্গে বিয়ের কথা প্রায় পাকা হয়ে গিয়েছিল ভিভানের।
শুক্রবারই নাইরোবি থেকে কলকাতায় ফিরেছেন দিশার মা-বাবা। পুলিশ তাদের সঙ্গেও কথা বলে। মেয়ের মৃত্যুর কারণ নিয়ে তারাও ধন্দে। দিশার মতো মিশুকে মেয়ে কীভাবে মৃত্যুর সিদ্ধান্ত নিল তা বুঝে উঠতে পারছেন না সহকর্মীরাও। মৃত্যুর নির্দিষ্ট কারণ খুঁজতে খতিয়ে দেখা হচ্ছে দিশার মোবাইলের কললিস্ট।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 15 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ