তৃতীয় বারের মত আবার বিয়ের পিড়িতে বসছেন রোকেয়া প্রাচী

প্রকাশিত: 6:21 AM, April 10, 2015

তৃতীয় বারের মত আবার বিয়ের পিড়িতে বসছেন রোকেয়া প্রাচী

27758ডেস্ক রিপোর্ট:আবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অভিনেত্রী ও আবৃত্তিকার রোকেয়া প্রাচী। এ ব্যাপারে প্রাচীর বড় মেয়েই মাকে বিয়ের জন্য রাজি করিয়েছেন। স্বজনরাও প্রাচীকে একই পরামর্শ দিয়েছেন। রোকেয়া প্রাচী বিয়ের প্রস্তাবকে শেষ পর্যন্ত ইতিবাচকভাবেই নিয়েছেন।
তবে একটি সূত্র জানিয়েছে, এখনই বিয়ের পিঁড়িতে বসতে চাইছেন না প্রাচী। তার দুই কন্যার সঙ্গে নতুন স্বামীর বোঝাপড়াটা যাতে সুন্দর হয় এজন্য সময় নিচ্ছেন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরই বিয়ে করবেন বলে জানা গেছে।
এর আগে সার্জেন্ট আহাদের সঙ্গে সংসার পেতেছিলেন প্রাচী। এ সংসারে তার একটি কন্যা সন্তানের জন্ম হয়। কোল আলো করে এসেছিল এক কন্যা সন্তান। কিন্তু ঘাতকের বুলেটে নিহত হন সার্জেন্ট আহাদ। তারপর ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইনের শিক্ষক ও টকশোর পরিচিত মুখ অধ্যাপক আসিফ নজরুল প্রাচীর প্রেমে পড়ে বিয়ে করেছিলেন। তাদের সংসারে এসেছিল আরেক কন্যা সন্তান।
কিন্তু আসিফ নজরুল পুরনো প্রেমের সূত্র ধরে জনপ্রিয় কথাশিল্পী মরহুম হুমায়ূন আহমেদের কন্যা শিলা আহমেদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। আসিফ-শিলার প্রেম ও বিয়ে ঘিরে আত্মমর্যাদাশীল রোকেয়া প্রাচী ডিভোর্স মেনে নিয়ে নীরবে চলে আসেন।
সাংবাদিকদের রোকেয়া প্রাচী বলেছেন, বিয়ের বিষয়টি তিনি চিন্তা-ভাবনা করলেও এ নিয়ে কোনো মন্তব্য করতে নারাজ। এমনকি তার ব্যক্তিগত বিষয়টি নিয়ে কেউ তার কাছে কিছু জানতে চান এটিও তিনি চান না। তার ব্যক্তিগত জীবনে শান্তি ও স্বস্তির জন্য সবাই তাকে সহায়তা করবেন এমনটি আশা করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 29 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ