সংসদে কাঁদলেন সায়রা মহসীন

প্রকাশিত: 2:00 AM, February 9, 2016

সংসদে কাঁদলেন সায়রা মহসীন

প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলীর শোকে সংসদে বক্তৃতাকালে কাঁদলেন তার স্ত্রী সৈয়দা সায়রা মহসীন। কান্নাজড়িত কণ্ঠে রাষ্ট্রপতির ভাষণের ওপর ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় তিনি বলেন, আজ আমার এখানে থাকার কথা ছিল না, যার থাকার কথা ছিল, তিনি আমার স্বামী গত সেপ্টেম্বর মাসে আমাদের সবাইকে এতিম করে চলে গেছেন।

সোমবার (০৮ ফেব্রুয়ারি) রাতে জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আলোচনকালে তিনি আরও বলেন, আমার স্বামী সারাজীবন মানুষের সেবা করেছেন, তার কাছ থেকেই দেখেছি কিভাবে মানুষের সেবা করতে হয়, কিভাবে অন্যায়ের প্রতিবাদ করতে হয়। মানুষের কল্যাণে কাজ করেছেন বলে তার প্রতিদান হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছিলেন।

এ সময় তিনি প্রধানমন্ত্রীর প্রতি কৃতিজ্ঞতা প্রকাশ করে বলেন, আমি স্বামী হারিয়ে যখন অসহায়, তখন প্রধানমন্ত্রী আমাকে স্বামীর আসনে নির্বাচন করার সুযোগ দেন, এ জন্য প্রধানমন্ত্রীর প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, আমার স্বামী বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। তিনি সম্মুখ যুদ্ধে অংশ নিয়েছিলেন। সারাজীবন মানুষের সেবা করতে গিয়ে পরিবারে সময় দেননি। এরকম একজন দেশপ্রেমিক মানুষের জীবনসঙ্গী হতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি।

সংসদ সদস্য হিসেবে এটিই ছিল তার প্রথম বক্তৃতা ।

[the_ad id=”312″]

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 28 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ