বাসর ঘরে বদলা নিবেন বিন্দিয়া

প্রকাশিত: 12:20 PM, March 10, 2015

বাসর ঘরে বদলা নিবেন বিন্দিয়া

03বিনোদন ডেস্ক :: চিত্রনায়িকা বিন্দিয়া কবির কয়েকবার প্রেমে পড়েছেন। সরকারি চাকুরি করেছেন তিনি। অন্যায়ের বিরুদ্ধেও প্রতিবাদ করেছেন। শত্রু পক্ষের বদলাও নিয়েছেন কিন্তু এবার তিনি বদলা নিবেন বাসর ঘরে।

সিনেমার গল্পের কারণে এ রকম বিভিন্ন চরিত্রে কাজ করতে হবে এ অভিনেত্রীকে। বজলু রাশেদ চৌধুরী পরিচালিত বদলা নিবো বাসর ঘরে শিরোনামের সিনেমায় তিনি বদলা নিবেন। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন জেফ।

এ সিনেমা প্রসঙ্গে বিন্দিয়া কবির বলেন, ‘সিনেমাটির কাহিনি অসাধারণ। আশা করছি, সিনেমাটি দর্শকদের ভালো লাগবে। সিনেমাটির একদিনের শুটিং শেষ করেছি। দেশের অবস্থা খারাপ থাকায় শুটিং পিছিয়ে গেছে। খুব শিগগিরি এর শুটিং শুরু হবে।’

বদলা নিবো বাসর ঘরে সিনেমাটি পিয়াংকা শুটিং স্পটে মহরত অনুষ্ঠানের মাধ্যমে একদিনের শুটিং করা হয়েছে।

বিন্দিয়া কবির চলচ্চিত্রে পা রাখেন জি সরকার পরিচালিত জান সিনেমার মাধ্যমে। এ সিনেমায় তার বিপরীতে ছিলেন চিত্রনায়ক ইমন। কিন্তু তার মুক্তি প্রাপ্ত প্রথম সিনেমা দাবাং। এটি পরিচালনা করেছেন আজাদ খান। এতে তার বিপরীতে ছিলেন- চিত্রনায়ক জায়েদ খান।

বিন্দিয়া অভিনীত সর্বশেষ সিনেমা মার্ডার টু মুক্তি পেয়েছে। এটি পরিচালানা করেছেন এম এ রহিম। বিন্দিয়ার বিপরীতে অভিনয় করেছেন শাহরিয়াজ। এ ছাড়াও বিন্দিয়া রংবাজি সিনেমার শুটিং করছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 16 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ