উত্তরায় মাদক ব্যবসায়ীকে ধরতে গিয়ে পুলিশ আহত, গ্রেফতার ৩

প্রকাশিত: 3:21 AM, February 8, 2016

উত্তরায় মাদক ব্যবসায়ীকে ধরতে গিয়ে পুলিশ আহত, গ্রেফতার ৩
রাজধানীর উত্তরায় মাদক ব্যবসায়ী ধরতে গিয়ে বদরুজ্জামান  নামের এক পুলিশ কনষ্টেবল আহত হয়েছেন। এসময় ৩১ বোতল ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, মনির হোসেন (৩৪),  রমজান ইসলাম (২৫) ও ফারুক (২৬)।

উত্তরা পশ্চিম থানাধীন ১৪ নাম্বার সেক্টর এলাকা থেকে রোববার দিবাগত রাত আনু ১১টার দিকে প্রাইভেটকার যোগে ফেন্সিডিল নিয়ে যাওয়ার সময় গাড়ির গতিবিধি সন্দেহ হলে তাদেরকে ধাওয়া করে ১৪ নাম্বার সেক্টর ২০ নাম্বার রোড থেকে ৩১ বোতল ফেনসিডিল সহ ৩ জনকে গ্রেফতার করে পুলিশ। এই ঘটনার সত্যতা নিশ্চিত করে এসআই হাফিজ বলেন, উত্তরা ১৪ নম্বর সেক্টরে টহল ডিউটি চলাকালে প্রাইভেট কারের গতিবিধি সন্দেহ জনক মনে হলে গাড়িটিকে সিগন্যাল দিলে তা অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরর্বতিতে গাড়িটিকে ধাওয়া করে ৩১ বোতল ফেন্সিডিল সহ তালিকাভুক্ত তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।মাদক ব্যবসায় ব্যবহৃত সাদা রংয়ের প্রাইভেটকার জব্দ করা হয়। মাদক ব্যবসায়ীদের আটকের সময় ধস্তা ধস্তির এক পর্যায়ে পুলিশ কনষ্টেবল বদরুজ্জামান আহত হন। আহত পুলিশ কনষ্টেবল বদরুজ্জামানকে প্রাথমিক চিকিৎসা জন্য প্রেরন করা হয়েছে। উক্ত ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে  থানায় মামলা দায়ের করা হয়েছে।

[the_ad id=”312″]
সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 17 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ