আচঁলের বিশ থাপ্পর!

প্রকাশিত: 10:59 AM, February 23, 2015

আচঁলের বিশ থাপ্পর!

b-5aবিনোদন ডেস্ক :: দর্শক সিনেমা দেখে বিনোদিত হয় আবার কষ্টও পায়। অনেক সময় সিনেমা দেখে হল থেকে হাসতে হাসতে বের হয়, আবার কখনো চোখ মুছতে মুছতে। একটি পূর্ণদৈর্ঘ চলচ্চিত্র নির্মানের পিছনে থাকে নানান ঘটনা।

পূর্ণদৈর্ঘ একটি চলচ্চিত্র নির্মানের শুরু থেকে শেষ পর্যন্ত সিনেমা সংশ্লিষ্টদের অনেক পরিশ্রম করতে হয়। একটি দৃশ্যের দৃশ্যায়ন করতে ক্যামেরার সামনে কয়েকবার দাঁড়াতে হয় অভিনয় শিল্পীদের। এমন একটি দৃশ্যে ধারণ করতে চিত্রনায়িকা আঁচল আঁখিকে ক্যামেরার সামনে দাঁড়াতে হয়েছে কয়েকবার।

গতকাল ২২ ফেব্রুয়ারি, হিমেল আশরাফ পরিচালিত সুলতানা বিবিয়ানা সিনেমার শুটিংয়ের একটি দৃশ্যে আঁচল থাপ্পর মেরেছে চিত্রনায়ক বাপ্পির গালে। এই দৃশ্যের জন্য আঁচলকে কমপক্ষে ২০-২৫টি থাপ্পর দিতে হয়েছে।

এ প্রসঙ্গে আঁচল আঁখি রাইজিংবিডিবে বলেন, এই প্রথম বাপ্পির গালে থাপ্পর দিলাম। তাও আবার ২০ বারের বেশি। এর আগে এমন দৃশ্যের মুখোমুখি হয়েছি কিন্তু একবার দুবার শট দিয়েছি। বারবার দিতে হয়নি।

দৃশ্যটি প্রসঙ্গে তিনি আরো বলেন, সিনেমায় বাপ্পি আমার ভালো বন্ধু থাকে। আমার কোন ভাই-বোন নেই। আমার একটা প্রিয় গরু থাকে। আমি গরুর সঙ্গে কথা বলি। একদিন গরুটি হারিয়ে যায়। গ্রামের সবাই বলে গরুটি বাপ্পি চুরি করেছে। এটা আমি কিছুতেই মানতে পারছিলাম না। তাই বাপ্পিকে থাপ্পর দিতে হয়।

এ সিনেমার মাধ্যমে ষষ্ঠবারের মতো জুটি বাঁধছেন বাপ্পি ও আঁচল। জানা গেছে, ১৫ ফেব্রুয়ারি থেকে যশোর ও ফরিদপুরের রাজবাড়ীর বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং চলছে। টানা বিশ দিনের শুটিং করে ৫ মার্চ ঢাকায় ফিরবে শুটিং টিম।

রোমান্টিক একটি প্রেমের কাহিনি নিয়ে নির্মিতব্য এ সিনেমাটির গল্প লিখেছেন ফারুক হোসেন। বাপ্পি ও আঁচল জুটির পথচলা শুরু শাহীন সুমনের জটিল প্রেম সিনেমার মাধ্যমে। ২০১৩ সালে মুক্তি পাওয়া সিনেমাটি ব্যবসায়িকভাবে দারুণ সফলতা পায়। পরবর্তীতে এই জুটিকে দেখা গেছে- প্রেম প্রেম পাগলামি, কি প্রেম দেখাইলা, আজব প্রেম, গুণ্ডা দ্য টেররিস্ট সিনেমাগুলোতে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 19 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ