‘সুন্দরী নারী’ নায়লা নাঈম

প্রকাশিত: 10:54 AM, February 14, 2015

‘সুন্দরী নারী’ নায়লা নাঈম

Nayla-Nayem-1423904623বিনোদন প্রতিবেদক : হাবিবুল ইসলাম হাবিবের রাত্রীর যাত্রী চলচ্চিত্রের আইটেম গানে দেখা যাবে এ সময়ের আলোচিত মডেল নায়লা নাঈমকে। ‘আমি সুন্দরী নারী, দেব দেশি তরকারি’ শিরোনামের গানটির সঙ্গে তিনি পারফর্ম করবেন। গানটিতে কণ্ঠ দিয়েছেন রুবাইয়া জাহান। সুর করেছেন রাজা তাসি। লিখেছেন সিনেমাটির পরিচালক নিজেই। সম্প্রতি লন্ডনের একটি স্টুডিউতে এ গানটির রেকডিং করা হয়েছে।
এ প্রসঙ্গে সিনেমাটির পরিচালক রাইজিংবিডিকে বলেন, ‘এ গানটি বাংলাদেশে একটি দৃষ্টান্ত হবে। আইটেম গান অনেক সময় অশ্লীল হয়। অনেক সমালোচনা হয়। সবাই এক সঙ্গে দেখতে পারে না। আমি মনে করছি এ গানটি একটি দৃষ্টান্ত হবে। এটি খুব শ্রুতি মধুর ভালোবাসার গান হবে। আশা করছি, ভালো সাড়া ফেলবে।
তিনি জানিয়েছেন, চলতি মাসেই বিএফডিসিতে এ আইটেম গানটির দৃশ্যায়ন করা হবে।
সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা মৌসুমী, সালাহ উদ্দিন লাভলু ও আনিসুর রহমান মিলন, এটিএম এটিএম শামসুজ্জামান, চিত্রলেখা গুহ, প্রাণ রায়সহ আরো অনেকে।
এ চলচ্চিত্রের কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন হাবিবুল ইসলাম হাবিব। গত ২০ অক্টোবর সন্ধ্যায় বিএফডিসিতে সিনেমাটির শুভ মহরত অনুষ্ঠিত হয়। রাত্রির যাত্রী সিনেমাটি প্রযোজনা করছে ব্যাংক অব অডিও ভিজুয়াল আর্টস।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 13 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ