ক্যাটরিনার শুটিং স্পটে আগুনের ফুলকি!

প্রকাশিত: 10:42 AM, January 31, 2015

ক্যাটরিনার শুটিং স্পটে আগুনের ফুলকি!

katrina-kaif-142aবিনোদন ডেস্ক : বলিউদের জনপ্রিয় অভিনেত্রি ক্যাটরিনা কাইফ এখন অবস্থান করছেন কাশ্মিরের শ্রীনগরে। গত শুক্রবার অভিষেক কাপুরের সিনেমা ফিতুরের শুটিংয়ের কাজে মোট দিনের জন্য তিনি শ্রীনগর যান। এই দিন ক্যাটরিনার নিরাপত্তার কথা মাথায় রেখে পুরো তিন স্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়। কিন্তু কেন তাই তো। হঠাৎ এমন কী হল?
যদিও কাশ্মিরের শ্রীনগরে রাস্তায় কোন গাড়ি চলাচল একেবারেই নিষিদ্ধ কিন্তু বলিউডের এই অভিনেত্রীর জীবনের নিরাপত্তার কথা মাথায় রেখে তাকে বিশেষ নিরাপত্তা দেয়া হয়। শ্রীনগরের নিশাত বাহতে এই সিনেমার একটি দৃশ্যের শুটিং হবে যেখানে ক্যাটরিনাকে রেখার শেষকৃত্যে অংশ নিতে দেখা যাবে। আর তাই এই গার্ডেনটিতে সিআরপিএফ’র একঝাক কর্মী এবং যেঅ্যান্ডকে পুলিশ দ্বারা আবৃত করা হয়েছিলো।
শুধু তাই নয়, শুটিংয়ের সময় ক্যাটরিনার সাথে একে৪৭ ধারী নিরাপত্তা কর্মীও দেখা যায়। আর শুটিং এর কারণে এই দিন সেই গার্ডেনটিতে কোন রকম ভিসিটরদের ঢুকতে দেয়া হয়নি। শুটিং চলাকালীন এক সময়ে হঠাৎ করে আগুন আগুন করে কেউ একজন চেচিয়ে ওঠে।
ভালো করে লক্ষ্য করে দেখা যায়। সিনেমার শুটিংয়ের সামগ্রী রাখার জন্য যে তাবুটি তৈরি করা হয়েছিল সেখানে দাও দাও করে আগুন জ্বলছে এমন দৃশ্যে পুরো টিম ঘাবড়ে যায় শুটিং বন্ধ করে ক্যাটরিনাকে নিরাপত্তা কর্মীরা তার জন্য নির্মিত তাবুতে নিয়ে যান। এরপর শুটিং বন্ধ করে দেয়া হয়।
তবে আগুনের সুত্রপাত কোথা থেকে? ঘটনা স্থলে উপস্থিত একজন নিরাপত্তা কর্মী জানান, ৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় নিজেদের একটু উষ্ণ করতে কিছু নিরাপত্তা কর্মীরা তাবুর পাশে আগুন ধরিয়েছিলেন সেই আগুন নেভাতে ভুলে যাওয়ার কারণে তাবুতে আগুন ধরে যায়। আগুন নেভাতে প্রায় এক ঘন্টারও বেশী সময় লাগে। অতঃপর কিচ্ছুক্ষন বিরতির পর আবারও শুটিং শুরু করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 13 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ