ফাঁস হলো গওহরের চড় খাওয়ার পেছনের আসল কাহিনী!

প্রকাশিত: 1:14 PM, January 5, 2015

ফাঁস হলো গওহরের চড় খাওয়ার পেছনের আসল কাহিনী!

full_486125989_1420441585ডেস্ক রিপোর্ট : রিয়েলিটি শোয়ের সেটে হাজার হাজার ভক্তদের সামনে গওহর খানের চড় খাওয়ার ঘটনাটি এবার নতুন মোড় নিয়েছে। সম্প্রতি গওহরকে প্রকাশ্য চড় মারার দোষে অভিযুক্ত ব্যক্তি মুখ খুলতেই বেড়িয়ে এলো নতুন তথ্য। আর তা জানার পর ভক্ত দর্শকদের চোখ কপালে ওঠার মতই অবস্থা। তবে শুনুন।
সম্প্রতি ভারতীয় টিভি চ্যানেল জি নিউজকে দেয়া এক ইন্টার্ভিউয়ে অভিযুক্ত আকিল মালিক জানান, গওহর খানকে এতো দর্শকের সামনে চড় মারার বিষয়টি একেবারেই সাজানো একটি বিষয় ছিল। গওহর খানের কথাতেই আকিল হাজার হাজার দর্শকের সামনে চড়টি মারেন। এ গল্পের কাহিনী এখানেই শেষ নয়।
আকিল জানান, তিনি একজন জুনিয়র আর্টিস্ট। আর তাকে যখন সালমান খানের ‘দাবাং থ্রি’ সিনেমায় কাজ করার লোভনীয় সুযোগ দেয়ার বদলে কেবল একটি চড় মারার জন্য বলা হয় তখন তিনি সুযোগটি লুফে নেন। গওহর খানকে থাপ্পড় মারার বিষয়টি পুরোপুরি পাবলিসিটি। এমন কি আকিলের বিরুদ্ধে গওহর কোনো অভিযোগ করবেন না বলেও জানিয়েছিলেন আকিলকে।
তবে কীভাবে ঘটেছিলো পুরো কাহিনীটি? জানতে ইচ্ছে করছে তো। একেবারে সেই থাপ্পড়ের আদ্যোপান্ত ফাঁস করে দিলেন আকিল। তবে শুনুন, কীভাবে পুরো বিষয়টি সাজিয়েছিলেন আকিল এবং গওহর।
আকিল জানান, ওই ঘটনার আগে আমি গওহর খানকে ব্যক্তিগতভাবে চিনতাম না। প্রতিদিনের মতো সেই দিন আমি অন্যান্য ভাড়া করে আনা দর্শকের কাজ শেষ করে গওহর খানের সাথে দেখা করার জন্য অপেক্ষা করছিলাম। তার সাথে দেখা হলে আমি তাকে অনুরোধ করি আমাকে কোনো সিনেমাতে কাজ দেয়ার জন্য।
এরপর গওহর খান আমার সাথে ৩০ নভেম্বর দেখা করবেন। ওই সময় গওহর আমাকে তার গাড়ির ভেতরে বসতেই আশ্বাস দেন যে, তিনি আমাকে সিনেমায় কাজ দিবেন। কিন্তু গওহরের নতুন করে বলিউডে ব্যাক করার জন্য তাকে আমার সাহায্য করতে হবে। আলোচনায় আনতে তাকে আমার সবার সামনেই চড় মারতে হবে।
তিনি আরো জানান, গওহর সেই সময় আমাকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে থাপ্পড় মারার পর তিনি আমার বিরুদ্ধে কোন অভিযোগ করবেন না। এমন কি পুলিশের কাছে গিয়ে তিনি বলবেন আকিলকে তার কাজের জন্য ক্ষমা করে দিয়েছেন।
কোনো অভিযোগ তিনি করবেন না। এসবের পরে আমাকে সালমান খানে দাবাং থ্রি সিনেমায় কাজ করার সুযোগ করে দিবেন। আর এসব কথা তার ড্রাইভারের সামনেই হয়।
ভারতীয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর সপ্তম সিজনের বিজয়ী গওহার একজন মডেল ও অভিনেত্রী। ‘রকেট সিং: সেলসম্যান অফ দ্য ইয়ার’ এবং ‘ইশাকজাদে’ সিনেমায় তার অভিনয় প্রশংসিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 22 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ