সুনামগঞ্জের বন্যাদূর্গতদের মাঝে সীমা স্টিল রি- রোলিং মিলস লিমিটেডের ত্রাণ বিতরণ।

প্রকাশিত: 1:05 AM, May 30, 2022

মিজানুর রহমান মিজান :
সুনামগঞ্জের বন্যা কবলিত এলাকায় বিখ্যাত স্টিল কোম্পানি সীমা স্টিল রি- রোলিং মিলস লিমিটেড এর পক্ষ থেকে অসহায় মানুষদের মধ্যে ত্রাণ বিতরণ করেছে । এই মানবিক কাজে সমন্বয় করছে জনকল্যাণমূলক সংগঠন সিলেট -চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের একঝাঁক তরুণ স্বেচ্ছাসেবক।
দুই দিনব্যাপী এই ত্রাণ বিতরণ কার্যক্রম চলে আজ ২৯ মে সুনামগঞ্জের লক্ষ্মণশ্রী জানিগাও, উজানীগাঁও, গাগলী ও রব্বানীনগর গ্রামে ত্রান সামগ্রী দেওয়ার পর যাওয়া হয় সলিমপুর হাওড় অঞ্চলে। সেখানে পানি বন্দী মানুষের মাঝে নৌকায় করে ত্রাণ বিতরণ করেন এসএআরএম এর কর্মকর্তা ইমন কাবীর, মোঃ জাবেদ, সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের আহবায়ক শহীদুল ইসলাম, যুগ্ম আহবায়ক উৎফল বড়ুয়া, সরোয়ার আমিন বাবু। এই মানবিক উদ্যোগে উপস্থিত ছিলেন ইস্পাহানি টি লিমিটেড সিলেট এর বিভাগীয় ব্যবস্থাপক মোঃ আনিছুজ্জামান পাটোয়ারী, ডাঃ কনিজ রহিমা রব্বানী কথা।


ডাঃ কনিজ রব্বানী কথা এসময় উপস্থিত কয়েকজন রোগীকে ফ্রি চিকিৎসা সেবাও দেন।
প্রায় ২০ কেজি ওজনের প্রতিটি ত্রান সামগ্রী প্যাকেটের মধ্যে ছিল চাল,ডাল,চিড়া, চিনি, আলু, পিঁয়াজ, তেল ইত্যাদি। ট্রাক থেকে নামিয়ে দ্রুত এসব প্যাকেট কিছু কাঁধে করে হেটে হেটে এবং কিছু প্যাকেট মিনি পিক-আপ গাড়ী, ভ্যান ও নৌকায় করে বন্যা উপদ্রুত ক্ষতিগ্রস্ত পরিবারের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয়। দিনব্যাপী এই ত্রাণ বিতরণ কার্যক্রম সমন্বয় করেন সীমা স্টিল রি-রোলিং মিলস লিমিটেডের কমার্শিয়াল ম্যানেজার মো: মাহবুবুল হক, একাউন্টস এক্সিকিউটিভ ইমন কাবির, একাউন্টস এক্সিকিউটিভ মো: জাবেদ। আরো উপস্থিত ছিলেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহবায়ক শহীদুল ইসলাম, যুগ্ম আহবায়ক উৎফল বড়ুয়া, সরোয়ার আমিন বাবু, মামুন চৌধুরী, রানা বড়ুয়া, দিলু বড়ুয়া, আবদুল আলীম, আবু জাফর। এই মানবিক কার্যক্রমে একাত্মতা প্রকাশ করে সামিল হয়েছেন সেবা( Serve People) এর পুরবী দাশ, আপন মিত্র সহ সংগঠনের স্বেচ্ছাসেবকগন।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 42 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ