সুনামগঞ্জ সদর উপজেলা কৃষকলীগের আহবায়ক কমিটি গঠিত, আহবায়ক মুহিব, সদস্য সচিব লিটন।

প্রকাশিত: 1:25 PM, November 30, 2020

50e13ea3239e61242b023d1f99ae9826.054ebe20b71623d6a47bc8d906bf4a83a.0
ইফতি রহমান: সুনামগঞ্জ সদর উপজেলা কৃষকলীগের আহবায়ক কমিটি গঠিত হয়েছে। গত ২৮/১১/২০২০ ইং বিকেল ৩ ঘটিকার সময় জগৎ জ্যোতি পাঠাগারে সুনামগঞ্জ সদর উপজেলা কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্টিত হয়। উক্ত বর্ধিত সভায় উদ্বোধক ছিলেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ সাধারন সম্পাদক, অ্যাডভোকেট শামিমা শাহরিয়ার এম পি।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ সভাপতি দেওয়ান জয়নাল আবেদীন।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড.হাবিবুর রহমান মোল্লা।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জহির উদ্দিন লিমন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি ড খায়রুল কবির রুমেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সিরাজুর রহমান সিরাজ,সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ, ত্রান ও দূর্যোগ বিষায়ক সম্পাদক সহ-অধ্যাপক শাহ আবু নাসের, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এড,আব্দুল আজাদ রুমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড,মলয় চক্রবর্তী রাজু, কৃষক লীগসুনামগঞ্জ জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক সুবীর তালুকদার বাপ্টু, সুনামগঞ্জ জেলা কৃষক লীগের আহবায়ক আব্দুল কাদির শান্তি, যুগ্ম আহবায়ক জুনেদ আহমদ ও শাহআলম শেরুল, সদস্য সচিব বিন্দু তালুকদার, আরো উপস্হিত ছিলেন শেখ রাসেল শিশুকিশোরের সভাপতি এম,এ,আরমান অপি, সাধারণ সম্পাদক সোয়াব আবেদীন, নির্বাহী সদস্য রুহেল তালুকদার, সামাদুল হক চুটন, আসাদ মাসুম,মাসুম আহমেদ, ছাত্রলীগ, যুবলীগ,সেচ্ছাসেবক লীগ, ও সুনামগঞ্জের ৯ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি, সাধারণ সম্পাদকগন।
সভায় সভাপতিত্ব করেন মো: মহিবুর রহমান মুহিব,
সদস্য সচিব,সুনামগঞ্জ সদর উপজেলা কৃষকলীগ এবং সঞ্চালনা করেন মেহেদী হাসান লিটন ও আশিকুর রহমান আশিক, সদস্য সুনামগঞ্জ সদর উপজেলা কৃষক লীগ।

বর্ধিত সভার দ্বিতীয় অধিবেশনে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার জন্য মুহিবুর রহমান মুহিবকে আহবায়ক, ও মেহেদী হাসান লিটনকে সদস্য সচিব নির্বাচিত করে ৩১ সদস্য কমিটি ঘোষনা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 62 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ