সিলেট- সুনামগঞ্জ সড়কে যাত্রাবাহী বাস খাদে, সকল যাত্রী জীবিত উদ্ধার।

প্রকাশিত: 9:23 PM, July 21, 2020

20200721_205701অনলাইন ডেস্ক: সিলেট- সুনামগঞ্জ আন্ত:জেলা সড়কে দুর্ঘটনায় খাদে পড়া যাত্রাবাহী বাসের সব যাত্রীকেই জীবিত উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া যাত্রীদের মধ্যে তিনজনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন “উদ্ধার অভিযান শেষ করা হয়েছে, ফায়ার সার্ভিসের কর্মীরা ও ডুবুরি দল জানিয়েছেন কোনো মৃত দেহ পাওয়া যায় নি”।
ঘটনার বিবরনে প্রকাশ, আজ সকাল ৯টায় সিলেট থেকে সুনামগঞ্জগামী যাত্রীবাহী একটি বিরতীহীন বাস (সিলেট জ-১১ ০৪৮৬) সিলেট -সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের লক্ষণ শ্রী ইউনিয়নের জানিগাঁও এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে বাসটি অর্ধেক ডুবে যায়। এ সময় বাসটিতে ৮ জন যাত্রী ছিলেন। দুর্ঘটনার পর পরই তারা নিজেরাই খাদে পড়া বাস থেকে বেরিয়ে আসেন।

খবর পেয়ে দ্রুত দুর্ঘটনাস্থলে ছুটে আসেন সুনামগঞ্জ সদর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. আব্দুল আহাদ, পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম, সিভিল সার্জন ডা. শামস উদ্দিন আহমেদ, পৌর মেয়র নাদের বখত, এডিএম মো. সোহেল মাহমুদ, সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা, লক্ষনশ্রী ইউপি চেয়ারম্যান আব্দুল অদুদ, ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম ভূূঁইয়া, সুনামগঞ্জ বাস মালিক গ্রুপের সভাপতি মোজাম্মেল হোসেন।
সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের উপ পরিচালক শফিকুল ইসলাম ভূঁইয়া বলেন, প্রায় দুই ঘণ্টার তৎপরতায় বাসের ভিতরে কাউকে না পেয়ে বেলা দেড়টায় উদ্ধার অভিযান সমাপ্ত করি।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 43 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ