সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আছাবুল গ্রেফতার।

প্রকাশিত: 12:47 AM, July 19, 2020

20200719_004252অনলাইন ডেস্ক: সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জের পাগলা বাজারের কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী আছাবুল হক ওরফে আসাবুল (৪২)কে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ৩০ পিস ইয়াবাসহ ইয়াবা বিক্রয়ের ৮৪ হাজার ৫শত টাকা উদ্ধার করা হয়েছে মর্মে পুলিশ সুত্রে জানা যায়।

মঙ্গলবার ভোর সাড়ে ৪ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া আছাবুল উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের কান্দিগাও (মাদ্রাসাপাড়া) গ্রামের মছদ্দর আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী মোক্তাদির হোসেনের দিক নির্দেশনায় এসআই মোহাম্মদ জয়নাল আবেদীন, এসআই মো: মনিরুজ্জামান, এএসআই সমিরণ চন্দ্র দেব, এএসআই উত্তম কুমার কৈরী ও এএসআই নৃপেশ দেব সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামী আছাবুলকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৩০ পিস ইয়াবাসহ ইয়াবা বিক্রয়ের ৮৪ হাজার ৫শত টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে সুনামগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন, আছাবুল দীর্ঘদিন থেকে ইয়াবা ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে মাদক আইনে একাধিক মামলা চলমান রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 63 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ