সুনামগঞ্জ সদর হাসপাতালে নিজ অর্থায়নে করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ বুথ উদ্বোধন করেছেন পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।।

প্রকাশিত: 9:23 AM, June 6, 2020

20200606_091737অনলাইন ডেস্কঃ সুনামগঞ্জ সদর হাসপাতালে ব্যক্তিগত অর্থায়নে কভিড-১৯ নমুনা সংগ্রহ বুথ উদ্বোধন করেছেন সদর আসনের সংসদ সদস্য ও বিরোধী দলের হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ। গতকাল দুপুরে এর উদ্বোধন করা হয়। এদিকে,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ে একটি সংস্থার সৌজন্যে স্থাপিত অপর একটি বুথও উদ্বোধন করেন তিনি। এ ছাড়া আগামীকাল রবিবার বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে বুথ স্থাপন করার কথা জানিয়েছেন পীর মিসবাহ। তিনি বলেন, করোনা উপসর্গ থাকা যে কেউ বিনামূল্যে এসব বুথে গিয়ে পরীক্ষা করাতে পারবেন।

বুথ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. শামস উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৌমিত্র চক্রবর্তী, সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রফিক আহমদ ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা।
এদিকে, পীর ফজলুর রহমান মিসবাহ এমপি করোনাকালে হাওরের ধানকাটায় কৃষকদের সহযোগিতা, ধানের ন্যায্য মূল্য পেতেই শুধু ভূমিকা রাখেননি, এলাকায় থেকে প্রায় পাঁচ হাজার পরিবারকে নিজ অর্থে খাদ্য সহায়তা প্রদান, নিম্ন মধ্যবিত্ত পরিবারে ঈদের খাদ্য উপহার পাঠান। মানুষের পাশে থেকে গরিব ও নিঃস্ব নারী-পুরুষকেও অর্থ সহায়তা দেন তিনি। ইমাম-মুয়াজ্জিনদের হাতে প্রধানমন্ত্রীর দেওয়া অর্থের চেক হস্তান্তর করেন। প্রচারবিমুখ পীর মিসবাহ করোনাকালে মানুষকে সচেতন রাখতে নিরলস ভূমিকা রাখছেন। তিনি এলাকায় আছেন করোনার এই দুঃসময়ে। সৌজন্যে: বাংলাদেশ প্রতিদিন।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 78 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ