চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন।

প্রকাশিত: 3:03 PM, May 18, 2020

BeautyPlus_20200518142805350_saveমিজানুর রহমান মিজান : করোনা সংকট ও পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন, সুনামগঞ্জ এর পক্ষ থেকে হতদরিদ্র ও অসহায়দের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

আজ দুপুর ২টায় স্থানীয় উকিলপাড়াস্থ সুনামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি সুনামগঞ্জ পৌর কলেজের অধ্যক্ষ শেরগুল আহমদ, সহ সভাপতি সাবেক পিপি ডঃ খায়রুল কবীর রুমেন, সাধারন সম্পাদক আবুল ফজল, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, সদস্য সহকারী অধ্যাপক রামানুজ রায়, ও প্রভাষক হায়াতুল ইসলাম এর উপস্থিতিতে সামাজিক দুরত্ব বজায় রেখে ৭৫ টি অসহায় পরিবারের হাতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ২কেজি ময়দা, ১কেজি চিনি, ১ লি: তৈল, ১প্যাকেট শেমাই, ১পিস সাবান সম্বলিত প্যাকেট বিতরন করা হয়েছে।

চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি সুনামগঞ্জ পৌর কলেজের অধ্যক্ষ শেরগুল আহমদ বলেন, দেশে চলমান করোনা সংকটে শহরের অসহায় হতদরিদ্র পরিবার গুলোকে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সামান্য খাদ্য সামগ্রী প্রদান করা হলো। ইতোপূর্বে ও আমরা অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করেছি। ইনশাহআল্লাহ আমাদের এ প্রক্রিয়া চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 34 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ