সুনামগঞ্জের দরিদ্র ও অসহায়দের মধ্যে ত্রাণ বিতরণ করেন আওয়ামীলীগ নেতা প্রভাষক সুয়েবুর রহমান।

প্রকাশিত: 7:47 PM, April 23, 2020

IMG-20200423-WA0002অনলাইন ডেস্কঃ সিলেট মদন মোহন কলেজের প্রভাষক ও ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব তার ব্যক্তিগত উদ্যোগে ২২ এপ্রিল বুধবার দিনব্যাপী সুনামগঞ্জ শহরের ট্রাফিক পয়েন্ট, পুরাতন বাস স্ট্যাড, নতুনপাড়া, কালীবাড়ী রোড, গোবিন্দগঞ্জ বাজার, জাউয়া বাজার, পাগলা বাজার, শান্তিগঞ্জ বাজার, দিরাইয়ের রাস্তা, নীলপুর বাজার, ওয়েজ খালী বাজারে দরিদ্র অসহায়দের মধ্যে নগদ টাকা, ডাল, তেল, হ্যান্ড ওয়াশ, মাস্ক, হ্যান্ড গ্লাভস্, জীবাণু নাশক সাবান, হেয়ার কেপ বিতরন করেন।

তিনি সুনামগঞ্জের সিভিল সার্জন ডাঃ শামসুদ্দিম আহমেদের সাথে সাক্ষাৎ করেন এবং করোনা ভাইরাস বিস্তাররোধে সুনামগঞ্জে গৃহীত কার্যক্রম নিয়ে মতবিনিময় করেন। তিনি সুনামগঞ্জ হাসপাতালের ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী ও কর্মকর্তা-কর্মচারীদের খোঁজ খবর নেন। এ সময় প্রভাষক সুয়েব আন্তরিকতার সাথে রোগীদের সেবা প্রদানের মাধ্যমে দেশকে করোনা ভাইরাস মুক্ত করতে ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান।

পৃথক পৃথক স্থানে ত্রাণ সামগ্রিক বিতরণকালে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি অধ্যক্ষ চিত্ত রঞ্জন তালুকদার, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, সাংবাদিক মিজানুর রহমান মিজান, মাসুম হেলাল, কে.জি মানব, ফরিদ মিয়া, ছাত্রলীগ নেতা মোঃ আলাভী আল আদিব সার্জিল, আদিত্য চক্রবর্তী, শ্রমিকলীগ নেতা গোলাম রব্বানী ও জামিদুল ইসলাম প্রমুখ।

ত্রাণ বিতরণ কালে প্রভাষক সুয়েবুর রহমান সুয়েব হওয়ার এলাকার ধান কাটতে আওয়ামীলী, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ সহযোগিতা করায় ধন্যবাদ জানান। তিনি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মানার জন্য সবাইকে অনুরোধ করেন।।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 46 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ