সুনামগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে মানবিক খাদ্য সহায়তা বিতরণ।

প্রকাশিত: 10:44 AM, April 19, 2020

BeautyPlus_20200419103137219_saveমিজানুর রহমান মিজান: সারা দেশের মতো সুনামগঞ্জে করোনা সংকটের কারণে কর্মহীন সংবাদপত্র পরিবেশক (হকার) ও অসহায় নিম্নআয়ের বাসিন্দাদের মধ্যে সুনামগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে মানবিক খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল ১১ টা থেকে প্রেসক্লাব কার্যালয়ে অর্ধশতাধিক হকার ও কর্মহীন অসহায় পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন প্রেসক্লাবের সভাপতি সাবেক মহিলা সংসদ সদস্য বিজ্ঞ পিপি এড: শামসুন্নাহার রব্বানী শাহানা ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো: শেরগুল আহমেদ।
এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো. সেলিম আহমদ, প্রেসক্লাব সদস্য সাংবাদিক মিজানুর রহমান মিজান, সাংবাদিক আনোয়ারুল হক সাংবাদিক রোজেল আহমদ প্রমুখ।

সুনামগঞ্জ জেলা প্রশাসক কর্তৃক প্রদত্ত চাল ও প্রেসক্লাবের সদস্য ও হীতৈষী ব্যক্তিগনের অনুদানের সমন্বয়ে মানবিক খাদ্য সহায়তার আওতায় ১ম পর্যায়ে ৫৬টি পরিবারের প্রত্যেককে ৬ কেজি চাল, ১ কেজি মশুর ডাল, ১ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবন, ১টি জীবাণুনাশক সাবান বিতরণ করা হয়।
সামাজিক দুরত্ব বিবেচনায় ও করোনা সংক্রমণ রোধের লক্ষ্যে কোন প্রকার আনুষ্ঠানিকতা বা লোক সমাগম না ঘটিয়ে অত্যন্ত অনাড়ম্বর ভাবে এসব খাদ্য সহায়তার প্যাকেট তুলে দেয়া হয়।
প্রেসক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদক মানবিক খাদ্য সহায়তা তহবিলে অনুদান প্রদানকারী সকলকে ধন্যবাদ জানান।
প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমদ বলেন, দেশের এ ক্রান্তিকালে আমরা আমাদের সামর্থ অনুযায়ী প্রথমধাপে ৫৬ জনকে খাদ্য সামগ্রী প্রদান করেছি। এ সহায়তা চলমান থাকবে। তিনি দেশের এই দুর্যোগকালে অসহায়দের পাশে যার যার সামর্থ্য অনুযায়ী সকলকে এগিয়ে আসার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 72 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ