দক্ষিন সুনামগঞ্জের বীরগাঁও গ্রামের লন্ডন প্রবাসী মো: জয়দুল হকের উদ্যোগে বীরগাঁও এলাকার ৩০০ জন শ্রমজীবি ও দরিদ্র পরিবারের মধ্যে মানবিক সহায়তা প্রদান।

প্রকাশিত: 1:13 AM, April 15, 2020

20200415_011109মিজানুর রহমান মিজান : দক্ষিন সুনামগঞ্জের বীরগাঁও গ্রামের তিন বারের নির্বাচিত চেয়ারম্যান,বীর গাওঁ ইমদাদুল হক উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি জনাব ইমদাদুল হক সাহেবের বড় ছেলে লন্ডন প্রবাসী জনাব মো: জয়দুল হকের নিজ উদ্যোগ ও অর্থায়নে বীরগাঁও ও আশেপাশের এলাকার ৩০০ জন শ্রমজীবি ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে মানবিক খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে।
এলাকার ৩০০ টি দরিদ্র পরিবারের মাঝে ৫ কেজি আলু, ৫ কেজি পিঁয়াজ, ২লিটার তৈল, ২ কেজি ছানা, ২ কেজি ডাল ২ কেজি লবণ ২ পিস সাবান প্রদান করা হয়েছে।
সামাজিক দুরত্ব বজায় রেখে আজ ১৪/০৪/২০২০ ইংরেজী সকাল ৯টা থেকে সারাদিন এসব খাদ্য সহায়তা বিতরন করা হয়।
বিতরনকালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ভাইস চেয়ারমান মো: নুর আহমদ, বীর গাঁও গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী জামিনুল হক, করিমুল হক, বাবলুল হক সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে লন্ডন প্রবাসী মো: জয়দুল হক বলেন,” দেশে চলমান করোনা সংকটের কারনে আমার সাধ্যমতো এলাকার হতদরিদ্র, শ্রমজীবি ও মধ্যবিত্ত পরিবারগুলোর পাশে দাড়িয়েছি। এই দুর্যোগময় মুহুর্তে খেটে খাওয়া বেকার মানুষের পাশে সরকারের পাশপাশি সমাজের বিত্তবানরা এগিয়ে আসা প্রয়োজন। ইনশাহআল্লাহ আমার সাধ্যমত এলাকার দুর্দশাগ্রস্ত পরিবারে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 58 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ