হাসপাতালের ক্লিনার থেকে ডিবি পুলিশ অত:পর পুলিশের হাতে আটক।

প্রকাশিত: 11:55 AM, March 1, 2020

20200301_114755অনলাইন ডেস্ক : সিলেট নগরীর শাহজালাল উপশহর থেকে দুই ভূয়া ডিবি পুলিশকে আটক করে শাহপরাণ থানা পুলিশ। শুক্রবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে টহলরত পুলিশ তাদের আটক করে। আটককৃতরা হলেন, শাহপরান থানার মেজরটিলা ইসলামপুর কলোনীর বাসিন্দা কালা মিয়ার পুত্র বিলাল আহমদ (২২) ও কুমিল্লা জেলার বরুরা থানার শশিয়া গ্রামের নজর উদ্দিনের পুত্র মো. বাদশা।

আটককৃত বিলাল আহমদ সোবহানীঘাটস্থ আল-হারাইমাইন হাসপাতাল (প্রাঃ) লিঃ ক্লিনার পদে চাকুরী করতো। প্রায় দুই মাস পূর্বে চাকরি ছেড়ে চলে যায় বলে জানিয়েছেন হাসপাতালের সিনিয়র সুপারভাইজার মো. মোক্তার হোসেন।

তিনি জানান, উক্ত হাসপাতালে চাকরিকালীন সময়ে গত ৬ জানুয়ারি সন্ধ্যায় হাসপাতাল পরিস্কার করার সময়ে গাড়ির পার্কিং থেকে ওয়াকিটকি পরিত্যক্ত অবস্থায় পায়। পরে ওয়াকিটকি কর্তৃপক্ষের নিকট জমা না দিয়ে সে নিজের ডিবি পুলিশ সেজে প্রতারণা করতে থাকে। এক পর্যায়ে শুক্রবার রাত ১২টার দিকে স্থানীয় মো. মুছা আহমদের সাথে উপশহর এলাকায় প্রতারণা করার সময় তাদেরকে টহলরত পুলিশ আটক করে।

আটক ব্যক্তিদের বিরুদ্ধে শাহপরাণ (রহ:) থানার মামলা দায়ের করা হয়েছে (যার নং-১৬, তারিখ-২৯/০২/২০২০খ্রিঃ)। পরে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 53 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ