সুনামগঞ্জ শহরে বিআরটিসি বাসের সহিত মালবাহী ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ২০ জন আহত।

প্রকাশিত: 2:45 PM, February 25, 2020

20200225_144111ইফতি রহমান : সুনামগঞ্জ জেলা শহরের টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে বিআরটিসি বাস একটি মালবাহী ট্রাক্টরের সাথে সংঘর্ষে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২০ জন আহত হয়েছেন । এদের মধ্যে ৫/৬ জনের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাদের কে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, শহরের পুরাতন বাস স্টেশন এলাকা থেকে কুমিল্লাগামী একটি বিআরটিসি বাস সুনামগঞ্জ টেকনিক্যাল স্কুল ও কলেজের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।
এসময় বিআরটিসি বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা ঘটনাস্থলে এসে যাত্রীদের আহত অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহতরা হলেন লিজা আক্তার(২০)। তিনি বাক্ষ্রণবাড়িয়া জেলার জিয়াউল হকের স্ত্রী, একই জেলার মৃত ফুল মিয়ার ছেলে মোঃ রফিক মিয়া(৬০), আব্দুর বারিকের ছেলে কমর আলী(৩৫) বাক্ষ্রণবাড়িয়া জেলার মোঃ ইউসুফ মিয়ার স্ত্রী মুর্শেদা বেগম (২৫) ,সুনামগঞ্জ সদর উপজেলার মইনপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে মোঃ শোয়েব মিয়া(১৫),পৌর শহরের তেঘরিয়া এলাকার মরম আলীর ছেলে মজিবুর রহমানের ছেলে মোঃ সুফিয়ান ফকির(৫৪), লক্ষণশ্রী ইউনিয়নের গোয়ারছড়া গ্রামের আব্দুর বারিকের ছেলে মোঃ কমর আলী(৩৫) আব্দুল মালিকের ছেলে মোঃ জাকির হোসেন(২২) । এদের সবার অবস্থা গুরুতর হাওয়ায় তাদেরকে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে সিলেটে এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকি আহতদের তাৎক্ষণিক ভাবে নাম পরিচয় জানা যায়নি।
সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম বলেন, আহত ২০ জনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে গুরুতর আহত ৬ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আহতদের মধ্যে ৫/৬ জনের অবস্থা গুরুতর হাওয়ায় তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে গ্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 53 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ