সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মন্ত্রীসভায় অনুমোদন

প্রকাশিত: 1:26 PM, December 30, 2019

20191230_132509অনলাইন ডেস্কঃ সুনামগঞ্জবাসীর বহুল আকাঙ্খিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পকল্প মন্ত্রীসভার বৈঠকে অনুমোদন লাভ করেছে।

সোমবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রীসভার বৈঠকে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন লাভ করায় আনন্দে ভাসছে হাওরবাসী। পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের অক্লান্ত প্রচেষ্ঠায় প্রকল্পটি অনুমোদন লাভ করেছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বৈঠক থেকে এই প্রতিবেদককে অনুমোদনের বিষয়টি স্বীকার করেছেন। তিনি বলেন, আমি সুনামগঞ্জবাসীকে দেওয়া কথা রাখতে পেরেছি। মাননীয় প্রধানমন্ত্রী বিশেষায়িত বিশ্ববিদ্যালয়টির অনুমোদন দিয়েছেন। প্রধানমন্ত্রী হাওরবাসীর প্রতি অত্যন্ত দরদী। আমাদের হাওর এলাকার কোন প্রকল্প বাদ দেননা। আমাদের উচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শক্তি, সমর্থন, সাহস জোগানো উচিত।
উল্লেখ্য পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের নির্বাচনী প্রতিশ্রুতি ও জেলাবাসীর প্রতিশ্রুতি ছিল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ প্রতিষ্টার। মেডিকেল কলেজের কাজ শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয় বিলও অনুমোদন লাভ করেছে। এখন সীমান্ত সড়ক ও রেললাইন কার্যক্রম বাস্তবায়ন হওয়ার পালা।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 83 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ