সিলেটে ২৭৯টি এনড্রয়েড মোবাইল ফোনসহ ৪ কারবারি আটক।

প্রকাশিত: 12:17 PM, November 20, 2019

অনলাইন  ডেস্কঃ   সিলেট নগরীতে অভিযান চালিয়ে ২৭৯টি এনড্রয়েড মোবাইল ফোন, দুইটি প্রাইভেট কার, একটি মোটর সাইকেলসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। বিশেষ ক্ষমতা আইনে তাদের বিরুদ্ধে দুটি মামলা হয়েছে।গত রবিবার থেকে মঙ্গলবার পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- নগরীর পশ্চিম শাহীঈদগাহ অন্তরঙ্গ ৬৮ নম্বর বাসার মোশাররফ হোসেন খান (৩৮), দক্ষিণ সুরমার কায়েস্তরাইলের জাহাঙ্গীর হোসেন (৩৪), কাজিটুলা মক্তবগলির ৪৪ নম্বর বাসা হাফিজ মঞ্জিলের বাসিন্দা ফারুক মিয়া (৩৬) ও মাদরাসা রোডের মাহমদ আলীর বাসার জহিরুল ইসলাম সোহাগ (৩৯)।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জেদান আল মুসা জানান, গত শনিবার নম্বরবিহীন একটি এক্সিও প্রাইভেট কার তেমুখী বাইপাসের কাছ থেকে পুলিশ উদ্ধার করে। পরে পুলিশ জানতে পারে ওই প্রাইভেট কারে করে ভারত থেকে আনা এনড্রয়েড মোবাইল ফোনের চালান নিয়ে যাওয়া হচ্ছিল।

পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা অন্য একটি প্রাইভেট কারে মোবাইল ফোনগুলো স্থানান্তর করে নিয়ে যায়। পরবর্তীতে অভিযান চালিয়ে চোরাকারবারে ব্যবহৃত সাদা রঙের আরেকটি প্রাইভেট কার ও একটি মোটর সাইকেল আটক করে পুলিশ।

একই সাথে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরাকারবারের সাথে জড়িত ৪20191120_121622 যুবককে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ভারতীয় ২৭৯টি এনড্রয়েড মোবাইল ফোন।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 80 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ