হবিগঞ্জে দুটি রিভলবারসহ ডাকাত আটক।

প্রকাশিত: 2:17 PM, November 13, 2019

20191113_141422হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবল উপজেলায় ডাকাতি করতে গিয়ে দুটি রিভলবারসহ এক ডাকাতকে আটক করেছে এলাকাবাসী। এতে আহত হয়েছেন দুইজন।

মঙ্গলবার (১২ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার মিরপুর ইউনিয়নের পশ্চিম জয়পুর গ্রামের হাজী মতিন মিয়ার বাড়িতে এ ঘটনাটি ঘটে।

তাৎক্ষণিকভাবে ডাকাতের নাম পরিচয় পাওয়া যায়নি, তবে তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়।
এ ঘটনায় আহরা হলেন- উপজেলার জয়পুর গ্রামের মতিন মিয়ার ছেলে ব্যবসায়ী জুনাব আলী ও কামাল মিয়া। তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার খবর পেয়ে বাহুবল মডেল থানার একদল পুলিশ গিয়ে ডাকাতকে আটক করে।

বাহুবল উপজেলা ছাত্রলীগ নেতা রুমন আহমদ দিপু জানান, রাত দেড়টার দিকে ৭-৮ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল মতিন মিয়ার বাড়িতে গ্রিল কেটে প্রবেশ করে। এ সময় বাড়িতে থাকা সকল সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে বেধে ফেলে, ঘরে থাকা স্বর্ণালঙ্কারসহ প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাত যাবার সময় জুনাব আলীর হাতের বাধ খুলে দেয়ায় পিছন থেকে এক ডাকাতের উপর হামলা করে ডাকাতের সাথে থাকা রিভলবার দিয়ে তিনটি গুলি ছুড়ে। গুলির প্রকম্পিত শব্দে আশ পাশের লোকজন ওই ডাকাতকে আটক করলেও অন্য ডাকাতরা মালামাল নিয়ে পালিয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 35 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ