বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে প্রথম নারী সভাপতি নির্বাচিত হয়ে ইতিহাস গড়ছেন অভিনেত্রী মৌসুমী।

প্রকাশিত: 10:51 PM, October 25, 2019

বিনোদন ডেস্ক : বিনোদন ডেস্ক : শিল্পী সমিতির প্রথম নারী সভাপতি নির্বাচিত হয়ে ইতিহাস গড়ছেন অভিনেত্রী মৌসুমী। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-20191025_224721বার্ষিক নির্বাচন সকাল ৯টা থেকে এফডিসিতে শুরু হয়েছে ভোটগ্রহণ। নির্বাচন ঘিরে কঠোর অবস্থানে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
এছাড়া নির্বাচন স্বচ্ছতা নিশ্চিত করতে কেন্দ্রের ভেতর সিসিটিভি স্থাপন করা হয়েছে। যাতে করে ভোটাররা ভোট প্রদানের দৃশ্য ছাড়া অন্যান্য কার্যক্রম দেখতে পারেন।
ভোটকেন্দ্রের দিকে যেতেই দেখা যায় ভোটারদের বসার অবস্থানের সামনের মনিটর স্থাপন করা হয়েছে। এতে দেখা যাচ্ছে চলতি ভোটে প্রেজাইডিং অফিসাররা কী করছেন। ভোটাররা তাদের ব্যালট সংগ্রহ করে বুথের ভেতর ঢুকছেন।
সিসিটিভি ও মনিটর স্থাপনের কারণে সন্তুষ্টি প্রকাশ করেছেন ভোটাররা। অত্যন্ত শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশেই চলছে নির্বাচন। ভোটকেন্দ্রের ভোটারদের মধ্যে রয়েছে দারুণ উৎসাহ-উদ্দীপনা।
সকাল ৯টা থেকে শিল্পী সমিতির ভোটাররা তাদের ভোট দেওয়া শুরু করেছেন। বেলা যত গড়াচ্ছে তারকা ভোটারদের উপস্থিতি তত বাড়ছে। সকাল থেকেই তারা তাদের পছন্দমতো প্রার্থীদের ভোট দিচ্ছেন। এখন পর্যন্ত নির্বাচনী পরিবেশ নিয়ে সবাই সন্তুষ্টি প্রকাশ করেছেন।
বিস্তারিত আসছে..

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 15 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ