সন্ত্রাসবাদ ইস্যুতে গুরুত্বপূর্ণ আলোচনা হয়েছে: কেরি

প্রকাশিত: 3:58 PM, August 29, 2016

john-kerry+bangladesh_23633_1472464406
নিরাপত্তা ও সন্ত্রাসবাদ ইস্যুতে বাংলাদেশের সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা হয়েছে বলে এক টুইট বার্তায় জানিয়েছেন যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী জন কেরি।

সোমবার দুপুরে এক টুইট বার্তায় কেরি বলেন, নিরাপত্তা ইস্যুতে গুরুত্বপূর্ণ আলোচনা হয়েছে। সন্ত্রাসবাদের বিরুদ্ধে যুদ্ধে বাংলাদেশের পাশে রয়েছে যুক্তরাষ্ট্র।

অপর এক টুইট বার্তায় কেরি বলেন, বাংলাদেশের অসাধারণ একটি উন্নয়ন গল্প আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতে বেশ আনন্দিত।

এর আগে এক ঝটিকা সফরে সকালে ঢাকায় এসে পৌঁছান জন কেরি। বিমানবন্দরে নেমে সকাল সাড়ে ১১টায় ধানমণ্ডিতে বঙ্গবন্ধু জাদুঘরে শ্রদ্ধা নিবেদন করতে যান তিনি। পরে দুপুর ১২টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক শেষে দুপুর ১টায় রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক করেন তিনি।

কেরির সফরসূচির মধ্যে সুশীল সমাজ ও তরুণ সমাজের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়, মিরপুরে গার্মেন্ট কারখানা পরিদর্শন, জাতীয় সংসদের বিরোধীদলীয় নেত্রী রওশন এরশাদ এবং সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে বৈঠকের কথা রয়েছে। সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে বিশেষ ফ্লাইটে কেরির নয়াদিল্লির উদ্দেশে ঢাকা ত্যাগ করার কথা।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 18 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ