দুস্কৃতিকারিদের হাত থেকে তাছলিমাকে রক্ষা করল র‍্যাব

প্রকাশিত: 3:34 AM, June 30, 2016

43a853f4-ca04-4e7d-9cea-11f6ad4a1d65
ফরিদ মিয়া সুনামগঞ্জ ঃ দুষ্কৃতিকারীদের হাত থেকে এক মেয়েকে রক্ষা করেছে র‌্যাব। এদিকে টহলে থাকা র‌্যাব পেট্রোল টিমের হাত থেকে দুষ্কৃতিকারীরা নিজেদের বাঁচাতে ওই মেয়েকে ইজিবাইক থেকে সড়কে ফেলে দেয়। গত বুধবার রাতে শহরের হাছনরাজা তোরণ এলাকায় এ ঘটনা ঘটে।
র‌্যাব ৯ সিপিসি ৩ সুনামগঞ্জ কোম্পানির দেয়া তথ্য অনুযায়ী, ২২ জুন বুধবার রাত সোয়া ১১টারদিকে নিয়মিত টহল ডিউটিকালীন ইকবালনগরের জেলা কারাগার মোড় থেকে শহরের দিকে আসছিল র‌্যাব পেট্রোলের একটি গাড়ি। তারা ইকবালনগর ভার্ড চক্ষু হাসপাতাল এর সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি চলন্ত ইজিবাইক থেকে নারীকণ্ঠের “বাঁচাও-বাঁচাও” বলে চিৎকার শুনতে পান। এতে সন্দেহ হওয়ায় টহলে থাকা র‌্যাব পেট্রোল টিম গাড়ি ঘুরিয়ে ইজিবাইকের পিছু ধাওয়া করে। পরে ইজিবাইকে থাকা দুষ্কৃিতকারীরা নিজেদেরকে বাঁচাতে ওই মেয়েকে চলন্ত অবস্থায় সড়কের উপর ধাক্কা দিয়ে ফেলে দেয়। এ সময় র‌্যাব গাড়িটি থামিয়ে ওই মেয়েকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার এবং ইজিবাইককে অনুসরণ করে আরো এগিয়ে গেলে চেকনিখাড়া সেতু এলাকার সড়কের পাশে ইজিবাইকটি দাঁড়িয়ে থাকতে দেখে। তবে ওই সময় ইজিবাইকে কেউই ছিল না। র‌্যাবের ধারণা একটি চক্র ওই এলাকায় অসৎ উদ্দেশ্য হাসিলের জন্য ইজিবাইকটি ব্যবহার করেছিল। ইজিবাইকটি দুষ্কৃতিকারীরা আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতির কারণে পালিয়ে যাওয়ার সময় সড়কের উপর ফেলে যায়।
র‌্যাবের দেয়া তথ্য অনুযায়ী, উদ্ধারকৃত মেয়েটির নাম মোছা. তাছলিমা (২০)। তিনি শাল্লা উপজেলার মারকুলি এলাকার আব্দুল মান্নানের মেয়ে।
র‌্যাব জানায়, মেয়েটিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। দুষ্কৃতিকারীরা তাকে ধাক্কা দিয়ে ফেলার সময় তার হাত ও পায়ের উপর দিয়ে ইজিবাইকের চাকা উঠিয়ে দেয়। তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ইজিবাইকটি আটক রয়েছে বলে জানিয়েছে র‌্যাব। এ ব্যাপারে আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 27 বার পঠিত হয়েছে