সুনামগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে তিন যুবকের কারাদণ্ড

প্রকাশিত: 2:08 AM, May 13, 2016

সুনামগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে তিন যুবকের  কারাদণ্ড

ফরিদ মিয়া, সুনামগঞ্জ ।। সুনামগঞ্জে তিন যুবকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুর দেড়টায় সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক কাইজার মোহাম্মদ ফারাবী এ দণ্ড প্রদান করেন।
এর মধ্যে স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অপরাধে ফয়সলকে ৬ মাসের ও মদ খেয়ে মাতলামীর অপরাধে নাহিদকে ১৫ দিনের এবং মাঈন উদ্দিনকে ৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।
দণ্ডপ্রাপ্ত ফয়সল শহরের ষোলঘর এলাকার রুকু মিয়ার ছেলে ও মদ্যপ নাহিদ একই শহরের মল্লিকপুর এলাকার মুহিবুর রহমানের ছেলে এবং মাঈন উদ্দিন সদর উপজেলার হালুয়ার ঘাট এলাকার আলী আমজাদের ছেলে।
পুলিশ জানায়, বেশ কিছু দিন ধরে শহরের ময়নার পয়েন্ট থেকে শহরের একটি বালিকা বিদ্যালয়ে যাওয়া আসার সময় এক স্কুল ছাত্রীকে উত্যক্ত করত। এমন অভিযোগ এনে ছাত্রীর অভিভাবক বুধবার সুনামগঞ্জ সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেন। পরে বৃহস্পতিবার সকালে স্কুলে যাওয়ার পথে বখাটে ফয়সল ওই ছাত্রীকে পুনরায় উত্যক্ত করার সময় পুলিম তাকে আটক করে।
অন্যদিকে বুধবার দিনগত রাতে পুলিশ শহরের নতুন বাসস্ট্যান্ড ও পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে মদ্যপ নাহিদ ও মাঈন উদ্দিনকে আটক করে। পরে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা শেষে বৃহস্পতিবার দুপুরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে আদালত সাক্ষ্য প্রমান শেষে তাদের প্রত্যেককে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। সুনামগঞ্জ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হারুনুর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, কারাদণ্ডপ্রাপ্তদের কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 13 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ