নগরজুড়ে ডাকাত আতঙ্ক, মধ্যরাতে মসজিদে মসজিদে মাইকিং

প্রকাশিত: 3:11 AM, May 5, 2016

নগরজুড়ে ডাকাত আতঙ্ক, মধ্যরাতে মসজিদে মসজিদে মাইকিং

বুধবার মধ্যরাতে সিলেট মহানগরীর অনেক এলাকায় হঠাৎ ডাকাত আতঙ্ক দেখা দিয়েছে। নগরীর বিভিন্ন এলাকার মসজিদে মাইকিং করে ডাকাত হানা দিয়েছে বলে প্রচার করা হচ্ছে। ডাকাত প্রতিরোধে এলাকাবাসীকে সতর্ক থাকার আহ্বান জানানো হচ্ছে মাইকিং করে।

নগরীর শিবগঞ্জ, টিলাগড়, খাদিমপাড়া, বালুচর, মীরাবাজার, দক্ষিণ সুরমার আলমপুর, কুশিঘাট, হবিনন্দীসহ বিভিন্ন এলাকায় বুধবার মধ্যরাতে হঠাৎ ডাকাত আতঙ্ক দেখা দেয়। এসব এলাকাগুলোতে ডাকাত হামলা চালিয়েছি এমন সংবাদে মসজিদে মসজিদে মাইকিং করে ডাকাত প্রতিরোধে সজাগ হওয়ার আহ্বান জানানো হচ্ছে।

শিবগঞ্জ, বালুচর, মেজরটিলা, আলমপুর এলাকার কয়েকজন বাসিন্দা এমন তথ্য জানিয়েছেন।

রাত ১ টায় শাহপারান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজালাল মুন্সি জানান, বিভিন্ন মসজিদ থেকে ডাকাত হানা দিয়েছে বলে ঘোষণা দেওয়া হয়েছে। এসব এলাকায় পুলিশের টহল জোরদার করা হয়েছে।

খাদিমপাড়া ইউপির চেয়ারম্যান আফছর আহমদ বুধবার রাতে তাঁর ফেসবুকে ডাকাত হানার কথা জানিয়ে লিখেন- ‘প্রিয় খাদিমপাড়া ইউপিবাসী ইউপি ১নং ওয়ার্ডসহ ইউপি’র বিভিন্ন স্থানে  ডাকাত ডোকেছে আপনার সবাই সর্তকতা অবলম্ব করুন এবং ডাকাত দলকে ধরতে সহযোগীতা করুন।’

জানা যায়, বুধবার রাত ১২ টা থেকে নগরীর বিভিন্ন এলাবকার মসজিদ থেকে ডাকাত হানা দিয়েছে বলে মাইকিং করা হতে থাকে। ডাকাতদের প্রতিরোধেও আহ্বান জানানো হয়। এমন ঘোষণায় এলাকার অনেকেই ঘুম থেকে উঠে লাটিসোটা নিয়ে রাস্তায় অবস্থান নেন। অনেক এলাকায় ডাকাতদের বিরুদ্ধে মিছিল দেওয়া হচ্ছে বলেও জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 16 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ