ওলামা লীগ! এটা কি খায় না মাথায় দেয়?

প্রকাশিত: 10:48 AM, April 12, 2016

ওলামা লীগ! এটা কি খায় না মাথায় দেয়?

পহেলা বৈশাখে নববর্ষ উৎসব পালনকে ‘বিধর্মীদের সংস্কৃতি’ আখ্যা দিয়ে রাষ্ট্রীয়ভাবে এ উৎসব পালন বন্ধের বিরুদ্ধে কর্মসূচি পালন করা ওলামা লীগের সাথে ক্ষমতাসীন আওয়ামীলীগের কোন সম্পর্ক নেই বলে দাবী করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল।

ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতি করে উঠে আসা শাকিল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ সম্পর্কে একটি স্ট্যাটাস দিয়েছেন। তাতে তিনি লিখেছেন:

ওলামা লীগ! এটা কি খায় না মাথায় দেয়? পহেলা বৈশাখ এর বিরুদ্ধে যারা বলে তারা আওয়ামী লীগের কেউ না, দায়িত্ব নিয়ে বলছি……
শেখ হাসিনা প্রথম সরকারপ্রধান যিনি বৈশাখী ভাতা চালু করেছেন| যে সব অতিবিপ্লবীরা বঙ্গবন্ধুর দল মুসলিম লীগ হয়ে গেছে বলে নাকিকান্না জুড়ে দিয়েছেন তারা দয়া করে থামুন|
এদেশ, বাঙালি সংস্কৃতি এবং মানুষের জন্য শেখ হাসিনার দরদ আমার আপনার চেয়ে কম নয়|
পহেলা বৈশাখের আগাম শুভেচ্ছা সবাইকে………

গত শনিবার(৯ এপ্রিল) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগসহ সমমনা ১৩ সংগঠনের ব্যানারে আয়োজিত এক মাববন্ধনে পহেলা বৈশাখ বন্ধ করার দাবী জানানো হয়। সম্প্রতি চালু করা পহেলা বৈশাখ বোনাসও বাতিলের দাবী তোলেন তারা।  আওয়ামী ওলামা লীগের সাধারণ সম্পাদক মাওলানা মোঃ. আবুল হাসান শেখ এসব দাবী উত্থাপন করে বক্তব্য রাখেন যা দেশের সবকটি মিডিয়ায় প্রচারিত হবার পর তুমুল সমালোচনার জন্ম দেয়। পহেলা বৈশাখের দিন নানান বিধিনিষেধের মধ্যে ওলামা লীগের এমন কর্মসূচিতে সরকারের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন সাধারণ মানুষ।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 15 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ