এলাকার উন্নয়নই আমার লক্ষ্য : চেয়ারম্যান প্রার্থী জাকির

প্রকাশিত: 1:11 PM, April 8, 2016

এলাকার উন্নয়নই আমার লক্ষ্য : চেয়ারম্যান প্রার্থী জাকির
দক্ষিণ সুরমার কুচাই ইউনিয়নে আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী, সিলেট মহানগর যুবলীগের সিনিয়র সদস্য, মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সদস্য জাকিরুল আলম জাকির বলেছেন, প্রতিশ্রুতি দিতে চাই না, আমি ইউনিয়নবাসীকে সঙ্গে নিয়ে উন্নয়ন করতে চাই। কুচাই ইউনিয়নের ৯টি ওয়ার্ডকে উন্নয়নশীল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই। আওয়ামী লীগ সভানেত্রী, দেশের সফল প্রধানমন্ত্রী, দেশরতœ শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে দিতে আমাকে প্রার্থী হিসেবে দলের মনোনয়ন দেওয়া হয়েছে। এখন প্রয়োজন ইউনিয়নবাসীর সহযোগিতা। সুন্দর ও পরিকল্পিত একটি মডেল ইউনিয়ন গড়তে আপনাদের পাশে আমাকে ঠাই দিন। আগামী ৭ মে ঐতিহ্যবাহী নৌকা প্রতীকে ভোট দিয়ে ইউনিয়নবাসীর সেবা ও উন্নয়ন করার সুযোগ দিন।

তিনি বৃহস্পতিবার বিকেলে কুচাই ইউনিয়নের ২নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও প্রচারপত্র বিলি করার সময় ভোটারদের উদ্দেশ্যে একথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন- কুচাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান আনা মিয়া, সাধারণ সম্পাদক আক্তার হোসেন. আওয়ামী লীগ নেতা আব্দুর রকিব, বাহার উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এহতেশাম হাসান লয়েছ প্রমুখ।

এদিকে, গণসংযোগ ও প্রচারপত্র বিলি করার পূর্বে সকাল সাড়ে ৬টায় হযরত শাহজালাল (র.) ও শাহপরান (র.) মাজার জিয়ারত করেন জাকির। এর আগে দুপুর সাড়ে ১২টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু জাহিদ, সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবুল কাশেম মন্টু, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কুচাই ইউনিয়নের মুরব্বীদের নিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে তাঁর মনোনয়নপত্র জমা দেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 19 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ