ছাতকের ১৩ ইউনিয়নে সদস্য পদে বিজয়ী যারা…

প্রকাশিত: 1:16 AM, April 3, 2016

ছাতকের ১৩ ইউনিয়নে সদস্য পদে বিজয়ী যারা…
ছাতক প্রতিনিধি  :: সুনামগঞ্জের ছাতক উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে গত বৃহস্পতিবার। নির্বাচনে এসব ইউনিয়নে সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য পদের বেশিরভাগই নতুন প্রার্থীদের দখলে গেছে। তারা বর্তমান দায়িত্বে থাকা সদস্যদের পরাজিত করে নিজ নিজ এলাকার নতুন জনপ্রতিনিধির দায়িত্ব পেয়েছেন।

ছাতক সদর ইউনিয়নে নির্বাচিত হয়েছেন সংরক্ষিত সদস্য পদে রওশন আরা, আফিয়া বেগম ও তাহমিনা আক্তার এবং সাধারণ সদস্য পদে নজরুল ইসলাম, মুহিবুর রহমান, সুলতান মিয়া, ময়না মিয়া, আতাউর রহমান, আব্দুস ছালাম, কাজী ইব্রাহিম আলী, মখছুদুল হাসান আতর ও আব্দুল মালিক।

নোয়ারাই ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে হোসনা বেগম, মিনা বেগম ও মাহফুল বেগম এবং সাধারণ সদস্য পদে মখন আলী, আনোয়ার খান মখন, মোহাম্মদ ময়নুল হোসেন রাসেল, আখলুছ আলী, আহমদ আলী, মনির উদ্দিন তালুকদার, লিয়াকত আলী, আব্দুল বাছিত ও জমসিদ আলী নির্বাচিত হয়েছে।

সিংচাপইড় ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে নির্বাচিত হয়েছেন শাহানারা বেগম, হায়াতুন নেছা ও শফিকা বেগম এবং সাধারণ সদস্য পদে মোফাজ্জল হোসেন, আজিজুর রহমান, আব্দুল জলিল, মহিম উদ্দিন, করম আলী, তোরন মিয়া, সাব্বির আহমদ, মাসুক মিয়া ও আঙ্গুর মিয়া।

কালারুকা ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে ফুলেছা বেগম, অমরী রানী দাস ও তাহমিনা বেগম এবং সাধারণ সদস্য পদে ফজলু মিয়া, আব্দুল মুকিত, ছালেহ আহমদ, আবু ছায়াদাত দুলাল, সদর মিয়া, লিটন মিয়া, কবির আহমদ, ফখর উদ্দিন ও আকল মিয়া নির্বাচিত হয়েছেন।

গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নে নির্বাচিত হয়েছেন সংরক্ষিত আসনে শুভা রানী দাস, কাজী রেহেনা বেগম ও ছাদিকা বেগম এবং সাধারণ সদস্য পদে আব্দুর রহমান, রাজন তালুকদার, আনোয়ার হোসেন, আলকাব আলী, মাহমুদ আলী, সুরেতাজ মিয়া, শামছুল হক, হোসাইন আহমদ লনি ও ইসমাইল আলী।

জাউয়াবাজার ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে সাহেরা বেগম, মমতাজ বেগম ও সাফিয়া বেগম এবং সাধারন সদস্য পদে হিরন মিয়া, সোনা মিয়া, আব্দুন নুর, কাজী রুমেল মিয়া, এসএম মাহমুদ, আঙ্গুর মিয়া, আব্দুল কদ্দুছ সুমন, আব্দুল হক ও আব্দুর রহিম নির্বাচিত হয়েছেন।

ভাতগাঁও ইউনিয়নে নির্বাচিত হয়েছেন সংরক্ষিত সদস্য পদে বিরজা রানী সরকার, জেসমীনা খানম রাছমিন ও আছিয়া বেগম এবং সাধারণ সদস্য পদে সুজাদ আহমেদ, সুনু মিয়া, কামাল উদ্দিন, মনিরুল ইসলাম, সাজিল হোসেন বাবুল, সুজন মিয়া, সাবাজ মিয়া, সাজুর মিয়া ও মাছুম আহমদ।

চরমহল্লা ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে অঞ্জলী রানী নাথ, বীনা রানী দেব ও হাফছা বেগম এবং সাধারণ সদস্য পদে নুরুজ্জামান শামীম, আব্দুল মতিন, গিয়াস উদ্দিন, নাছির উদ্দিন, নুর মিয়া, আলী আহসান, হুসিয়ার আলী, কয়েছ মিয়া ও এখলাছুর রহমান নির্বাচিত হয়েছেন।

উত্তর খুরমা ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে নির্বাচিত হয়েছেন সিরিয়া বেগম, নুর জাহান বেগম ও কমরুন নেছা এবং সাধারণ সদস্য পদে ইলিয়াছ আলী, নুর উদ্দিন আহমদ, ছায়াদ আহমদ, নুর উদ্দিন, সুন্দর আলী আঙ্গুর, খালিদ আহমদ খলিল, সামছুল হুদা, জালাল উদ্দিন ও আব্দুল হামিদ।

ছৈলা-আফজলাবাদ ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে নির্বাচিত হয়েছেন চন্দ্রমালা বিবি, আসনা আক্তার রিমা ও রুনা বেগম এবং সাধারণ সদস্য পদে লাল মিয়া, জহির আলী, দিদার আলম, আব্দুল মতিন, আব্দুল ওয়াহিদ, শেখ নোয়াব আলী, মিলন ধর, আবুল হোসেন ও আব্দুল ওয়াহিদ-২।

দক্ষিণ খুরমা ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে ঝুমা রানী চৌধুরী, শিখা পুরকায়স্থ ও জয়ন্তী রানী দাস এবং সাধারণ সদস্য পদে সমুজ মিয়া, আব্দুল আলিম, ইলিয়াছ আলী, সুহেল আহমদ, আজিজুর রহমান, কৃপেশ চন্দ্র দাস, গোলাম কিবরিয়া তালুকদার, মুহিবুর রহমান তালুকদার ও শাহ এমরান নির্বাচিত হয়েছেন।

দোলারবাজার ইউনিয়নে নির্বাচিত হয়েছেন সংরক্ষিত সদস্য পদে আছকারুন নেছা, ছায়রুন নেছা ও বিপাশা আক্তার মনোয়ারা এবং সাধারণ সদস্য পদে গিয়াস উদ্দিন, তাজুদ মিয়া, শফিক মিয়া, আবুল খয়ের, ফয়জুর রহমান, ছালিক মিয়া চৌধুরী, আরিফ আহমদ জমির, আব্দুল জলিল ও আব্দুল হাসিম।

ইসলামপুর ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে নির্বাচিত হয়েছেন হেলিমা বেগম, প্রিয় বালা দাস, মোছাঃ রংমালা এবং সাধারন সদস্য পদে ইউনুছ আলী, লাল মিয়া, আব্দুল হাই, শহীদ মিয়া, হোসেন আহমদ, সুনু মিয়া, রহিম উদ্দিন, আনোয়ার পাশা ও রফিক মিয়া।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 23 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ