গোয়াইনঘাটে আ.লীগ ৪, বিএনপি ২, বিদ্রোহী ১

প্রকাশিত: 11:18 PM, March 31, 2016

গোয়াইনঘাটে আ.লীগ ৪, বিএনপি ২, বিদ্রোহী ১
গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার ৭টি ইউনিয়নের পূর্ণাঙ্গ ফলাফল আমাদের হাতে এসে পৌঁছেছে। উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে  চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ৪টিতে জয় পেয়েছে। আর বিএনপি প্রার্থী ২টি ইউনিয়নে ও ১টিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী হয়েছেন ।

নন্দীরগাঁও বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী এস কামরুল হাসান আমিরুল। তার প্রাপ্ত ভোট ৫৮১৭টি। আর নিকটতম প্রতিদ্বন্দ্বি হিসেবে আছেন বিএনপি প্রার্থী জামাল উদ্দিন আহমদ। তিনি পেয়েছেন ৫২৪৬টি ভোট।

পূর্ব জাফলং ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী লুৎফুর রহমান লেবু। ঘোড়া প্রতীকে তিনি পেয়েছেন ১০০৩৮টি ভোট। তার প্রতিদ্বন্দ্বি বিএনপির মো. রফিকুল ইসলাম শাহপরাণ। তার প্রাপ্ত ভোট ৫৯৭৯টি।

পশ্চিম জাফলং ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী আবদুস সালাম। তিনি পেয়েছেন ৪৮০০টি ভোট। আর তার প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র হোসেইন আহমদ। হোসেইন পেয়েছেন ৪৬০০টি ভোট।

তোয়াকুল ইউনিয়নে বিজয়ী হয়েছেন বিএনপি প্রার্থী খালেদ আহমদ। তার প্রাপ্ত ভোট ৪৩৮৯টি। তার প্রতিদ্ব›িদ্ব আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ লোকমান। তিনি পেয়েছেন ৩৭২১টি ভোট।

রুস্তমপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন বিএনপি প্রার্থী মোহাম্মদ শাহাব উদ্দিন শিহাব। তার প্রাপ্ত ভোট ৮৮৮৬টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি (বিদ্রোহী) আবুল কালাম আজাদ। তার প্রাপ্ত ভোট ৬৯১২টি।

আলীরগাঁও ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী গোলাম কিবরিয়া হেলাল। তার প্রাপ্ত ভোট ৯৬৯৭টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি মোহাম্মদ খলিক আহমদ। তার প্রাপ্ত ভোট ৪৬৭৬টি।

ফতেহপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী আমিনুর রশীদ চৌধুরী। তিনি পেয়েছেন ৪৭৫৫টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হিসেবে সতন্ত্র প্রার্থী মিনহাজ উদ্দিন চশমা প্রতীকে পেয়েছেন ৩৯৩৫টি ভোট। –

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 27 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ