সুনামগঞ্জে নৌকাডুবি : ২ শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: 5:58 PM, March 29, 2016

সুনামগঞ্জে নৌকাডুবি : ২ শ্রমিকের মৃত্যু

ফরিদ মিয়া, সুনামগঞ্জ:  সুনামগঞ্জের জামালগঞ্জের সুরমা নদীতে ছোটঘাগটিয়া এলাকায় পাথর বোঝাই নৌকা ডুবে মো. আসাদ আলী(৩০) ও মো. মনির হোসেন(২০) নামের ২ শ্রমিকের মৃত্যু হয়েছে,আজ মঙ্গলবার ভোরে উপজেলার ভীমখালি ইউনিয়নের ছোট ঘাগটিয়া গ্রাম এলাকায় সুরমা নদীতে এ নৌকা ডুবির ঘটনা ঘটে।
নিহত আসাদ আলী ভীমকালি ইউনিয়নের ছোট ঘাগটিয়া গ্রামের মো. জালাল আহমেদর ছেলে ও মো. মনির হোসেন একই গ্রামের কামাল হোসেনের ছেলে।
পুলিশ ও অন্যান্য শ্রমিকরা জানান,  সোমবার সন্ধ্যায় .জেলার ছাতকে থেকে পাথর বোঝাই করে একটি স্ট্রীলবডি নৌকাটি ভৈরব যাওয়ার পথে জামালগঞ্জ উপজেলার ভীমখালি ইউনিয়নের ছোট ঘাগটিয়া গ্রামের নৌকার শ্রমিক শাহজাহান, জবান আলী, মো. আসাদ আলী ও মো. মনির হোসেন তাদের গ্রামের পাশে সুরমা নদীতে নৌকাটি নোংঙ্গর করে । পরে শাহজাহান ও জবান আলী নৌকা থেকে নিজ বাড়িতে গিয়ে ঘুমান এবং মো. আসাদ আলী ও মো. মনির হোসেন নৌকাতেই ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে উঠে শ্রমিক শাহজাহান ও জবান আলী নদী ঘাটে এসে দেখেন নোঙ্গর করা নৌকাটি ডুবে রয়েছে। পরে পুলিশে খবর দিলে খবর পেয়ে পুলিশ স্থানীয় ডুবুরিদের নিয়ে  ৬ ঘন্টা চেষ্টা করে বিকেল  ৩টায় ২ শ্রমিককে ডুবন্ত নৌকা থেকে মৃত অবস্থায় উদ্ধার করে।
জামালগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আতিকুর ঘটনার সত্যতা স্বীকার জানান, ২ শ্রমিককে মৃত অবস্থায় ডুবন্ত নৌকা থেকে উদ্ধার করা হয় এবং নৌকাটি উদ্ধারে প্রাইভেট পেশাদার ডুবুরিরা চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 17 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ