সিলেটে বিজিবি-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, ককটেল বিস্ফোরণ

প্রকাশিত: 1:49 PM, March 22, 2016

সিলেটে বিজিবি-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া, ককটেল বিস্ফোরণ

নিজস্ব প্রতিবেদক : সিলেটের আখালিয়া এলাকায় জাল ভোট দেয়া ও কেন্দ্র দখল নিয়ে বিজিবির সঙ্গে ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া ও ককটেল বিস্ফোরণের ঘটেছে। আজ বেলা ১২টায় আখালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে। সংঘর্ষের ফলে আতঙ্কে ভোটাররা ভোটকেন্দ্র থেকে চলে  গেছেন। বর্তমানে একপাশে বিজিবির সদস্যরা অন্যপাশে ছাত্রলীগ রাম দাসহ দেশীয় অস্ত্র নিয়ে  অবস্থান নিয়ে আছে।  এতে ওই এলাকা চরম আতঙ্ক ও উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সোয়া ১২টার দিকে আখালিয়ার যুবলীগ নেতা দুলাল আহমদ ও কিলার সাহেদের নেতৃত্বে কয়েকজন যুবক আখালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র দখলের চেষ্টা চালায়। এসময় স্থানীয় বিএনপি নেতাকর্মীরা তাদের বাধা দিলে এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়।

সংঘর্ষ চলাকালে ভোটকেন্দ্রে কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায় হামলাকারীরা। এছাড়া কেন্দ্রের বাইরে বিএনপির পোলিং বুথও ভাঙচুর করে। আতংকে ওই কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ করে দেন কর্তব্যরত রিটার্নিং অফিসার।

হামলার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ, র‌্যাব ও বিজিবি ঘটনাস্থলে ছুটে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর পুনরায় ওই কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়।

ভোট কেন্দ্র দখল চেষ্টার বিষয়ে সদর উপজেলার নির্বাচন কর্মকর্তা সানজিদা আফরিন ছন্দা জানান, বিষয়টি তার জানা নেই। তবে তিনি খোঁজ নিয়ে দেখবেন বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 19 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ