আগারগাঁওয়ে ১৫ লাখ টাকা ছিনতাই

প্রকাশিত: 10:44 AM, March 5, 2016

আগারগাঁওয়ে  ১৫ লাখ টাকা ছিনতাই

go8প্রান্তডেস্ক:রাজধানীর আগারগাঁও এলাকার তালতলায় দিনে-দুপুরে মাইক্রোবাস থামিয়ে বিকাশকর্মীকে গুলি করে প্রায় ১৫ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।
তালতলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজের সামনে শনিবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন শেরেবাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) এ কে আজাদ।
বিকাশের ম্যানেজার এ কে এম আজমল হুদা জানান, একটি মাইক্রোবাসে করে টাকাসহ বিকাশের তিনজন কর্মী যাচ্ছিলেন। এ সময় একটি অটোরিকশা এসে কৌশলে মাইক্রোবাসটির গতি রোধ করে থামিয়ে দেয়। পরে মাইক্রোবাসের ড্রাইভারের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশা চালকের বাকবিতণ্ডা হয়। এমন সময় দুইটি মোটরসাইকেলে করে মোট ছয়জন দুর্বৃত্ত মাইক্রোবাসটিকে ঘিরে এলোপাথাড়ি গুলি করে বিকাশকর্মীদের কাছে থাকা ১৫ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। বিকাশের সিকিউরিটি ইনচার্জ সাইদুর রহমান এ সময় পায়ে গুলিবিদ্ধ হন। সাইদুর ছাড়াও রাজু হাসান, ফারুখ হোসেন ও মাইক্রোবাসের ড্রাইভার মো. বাবু নামের বিকাশকর্মীও গাড়িতে ছিলেন। গুলিবিদ্ধ না হলেও রাজু হাসান আহত হয়েছেন।
গুলিবিদ্ধ সাইদুর রহমানকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (নিটোর) ভর্তি করা হয়েছে।
এ সময় দুর্বৃত্তরা ২০-২৫ রাউন্ড গুলি ছোড়েন বলেও জানান আজমল হুদা।
শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) নিপেন দ্য রিপোর্টকে জানান, ইতোমধ্যে গাড়িটিকে (ঢাকা মেট্রো ঘ-৩৫৭৪৮৪) থানায় নিয়ে যাওয়া হয়েছে।
ঘটনাটির ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান পরিদর্শক এ কে আজাদ।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 11 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ