সিআইডি সদস্যদের অবরুদ্ধ করে আসামি ছিনতাইয়ের চেষ্টা

প্রকাশিত: 8:46 AM, March 3, 2016

সিআইডি সদস্যদের অবরুদ্ধ করে আসামি ছিনতাইয়ের চেষ্টা

1প্রান্তডেস্ক:নারায়ণগঞ্জের ফতুল্লায় হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার করে সহযোগীদের তোপের মুখে পড়েছে সিআইডি সদস্যরা।
তাদের অবরুদ্ধ এবং সড়ক অবরোধ করে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টাও চালিয়েছে ওই আসামির সহযোগীরা।
বুধবার মধ্যরাতে ফতুল্লার শাহীবাজার এলাকায় এ ঘটনা ঘটেছে।
স্থানীয়রা জানান, রাত সাড়ে ১২টার দিকে হত্যা মামলার আসামি অটো মাহবুবকে গ্রেফতার করে সিআইডির একটি দল। এসময় তার সহযোগীরা সিআইডি সদস্যদের অবরুদ্ধ করে এবং সড়ক অবরোধ করে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।
খবর পেয়ে ফতুল্লা মডেল থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।
ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানার ওসি আসাদুজ্জামান যুগান্তরকে জানান, সড়ক অবরোধ করে বিশৃংখলার চেষ্টা করা হয়েছিল। তবে, আসামি অটো মাহবুবকে ছিনিয়ে নিতে পারেনি। ঢাকা থেকে আসা সিআইডির একটি দল তাকে গ্রেফতার করে নিয়ে গেছেন। শাহীবাজার এলাকায় পুলিশের টহল বৃদ্ধি করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।
প্রসঙ্গত, ১০ ফেব্রুয়ারি বিকালে পাগলা শাহীবাজার এলাকায় ডিশ লাইনের কর্মচারী শাহজাহানকে পিটিয়ে আহত করার পর ১৬ ফেব্রুয়ারি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।এ ঘটনায় নিহতের স্ত্রী আশা আক্তার বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলা দায়েরের পর থেকে আসামিরা প্রত্যেকে এলাকায় প্রকাশ্যে ঘুরা ফেরা করলেও পুলিশ কাউকে গ্রেফতার করেনি।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 12 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ