মুস্তাফিজের শেষ, তামিমের শুরু

প্রকাশিত: 5:53 AM, March 1, 2016

মুস্তাফিজের শেষ, তামিমের শুরু

pic-4-702x336প্রান্তডেস্ক:ব্যথা নিয়েই খেলছিলেন মুস্তাফিজুর রহমান। ফলে তার যে কোনো সময় ব্যথা বেড়ে যেতে পারে, এমন একটা শঙ্কা ছিলোই। তাই হয়েছে, পিঠের পেশীর ব্যথাটা শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের পর থেকেই বেড়ে গেছে। গতকাল বাংলাদেশের এই পেসারকে হাসপাতালে নিয়ে পরীক্ষাও করিয়ে আনা হয়েছে।
যতদূর জানা গেছে, এশিয়া কাপে আর খেলা হচ্ছে না ‘কাটার ম্যান’ নামে খ্যাত হয়ে যাওয়া তরুণ এই ফাস্ট বোলারের। সামনে বিশ্বকাপ থাকায় তাকে নিয়ে ঝুঁকি নিতেও রাজি নয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তার বদলে বরং দলে ঢুকে পড়তে যাচ্ছেন তামিম ইকবাল।
গতকালই সকালে ব্যাংকক থেকে ঢাকায় ফিরে আসা তামিম একটু বিলম্ব না করে সকালে অনুশীলন শুরু করে দিয়েছেন। তিনি সন্তানের জন্ম উপলক্ষে স্ত্রীর পাশে থাকার জন্য ছুটিতে ছিলেন। গত পরশু ব্যাংককের হাসপাতালে পুত্র সন্তান জন্ম দিয়েছেন তার স্ত্রী। পুত্রের নাম মোহাম্মদ আরহাম ইকবাল খান। তামিম ঢাকায় পৌঁছে যাওয়ায় ক্রিকেট বোর্ড এখন চাইছে চোটে থাকা মুস্তাফিজের বদলে তাকে দলে পেতে। তবে পুরো ব্যাপারটা নির্ভর করছে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) টেকনিক্যাল কমিটির অনুমোদনের ওপর। গতকাল রাতে এ বিষয়ে বোর্ডের ও টিম ম্যানেজমেন্টের বৈঠকের পর অনুমোদনের আবেদন করার কথা ছিলো। সব ঠিক থাকলে এতোক্ষণে অনুমোদন পেয়ে যাওয়ার কথা।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 7 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ