এবার ব্র্যাক ব্যাংকের কার্ড জালিয়াতি

প্রকাশিত: 9:52 AM, February 29, 2016

এবার ব্র্যাক ব্যাংকের কার্ড জালিয়াতি

094846Mir-Kasem-Ali-(3)প্রান্তডেস্ক:কয়েকটি ব্যাংকের এটিএম কার্ড জালিয়াতি করে অর্থ আত্মসাতের ঘটনার পর এবার ব্র্যাক ব্যাংকের কার্ড জালিয়াতির ঘটনা ঘটেছে।
শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত ৮টার পর প্রীত রেজা নামের এক গ্রাহকের ডেবিট কার্ড দিয়ে ফেয়ার কানেকশন নামের একটি শপিং সেন্টার থেকে ২৪ হাজার ৯শ’ টাকার কেনাকাটা করা হয়েছে।
ভুক্তভোগী গ্রাহক প্রীত রেজা জানান, শনিবার রাত আটটার দিকে আমি রাস্তায় হাঁটছিলাম। এ সময় আমার মোবাইলে মেসেজ আসে যে, আমার ব্র্যাক ব্যাংকের ক্রেবিট কার্ড দিয়ে ফেয়ার কানেকশন নামে একটি দোকান থেকে ২৪ হাজার ৯০০ টাকার পণ্য ক্রয় করা হয়েছে। টাকা একাউন্ট থেকে কেটে রাখা হল।
তিনি আরো বলেন, আমি তখনই ব্র্যাক ব্যাংকের কাস্টমার কেয়ারে ঘটনাটি জানাই। সেখান থেকে বলা হয়, এখনই এ বিষয়ে কিছুই করার নেই। আমাকে ব্যাংকে গিয়ে লিখিত অভিযোগ দিতে বলা হয়। রবিবার বন্ধ থাকায় সোমবার ব্র্যাক ব্যাংকের শাখায় গিয়ে লিখিত অভিযোগ করি। প্রথমে অভিযোগ নিতে অস্বীকার করে ব্যাংক। পরে আমি উত্তেজিত হলে অভিযোগ নেয়। বিষয়টি স্পর্শ-কাতর হওয়া সত্ত্বে ব্যাংক কর্তৃপক্ষ গুরুত্ব দেয়নি। এ বিষয়টি আমার সবচেয়ে বেশি খারাপ লেগেছে। ব্যাংকের মত প্রতিষ্ঠান যদি এরকম বিষয়ে গুরুত্ব না দেয় তবে আমাদের কার্ড ব্যবহার বন্ধ করে দেয়া ছাড়া কোন উপায় থাকবে না।
এ বিষয়ে জানতে চাইলে ব্র্যাক ব্যাংকের হেড অব কমিউনিকেশনস জারা জাবিন মাহবুব বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ধরনের ঘটনা ঘটলে গ্রাহকের ভয় পাওয়ার কিছু নেই। তিনি টাকা ফেরত পাবেন। কলসেন্টার থেকে রেজাকে কী বলা হয়েছে তা রেকর্ড থেকে শুনে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 15 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ