জিয়াউর রহমান জাতির সকল আশা-ভরসার মূলে কুঠারাঘাত করেছিলেন’

প্রকাশিত: 6:11 AM, February 28, 2016

094846Mir-Kasem-Ali-(3)প্রান্ত ডেস্ক:’বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান জাতির সকল আশা-ভরসার মূলে কুঠারাঘাত করেছিলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকান্ডের পর অনেকে মুক্তিযোদ্ধার পরিচয় দিতে ভয় করত এবং সেই সুযোগে বিএনপি-জামায়াত অনেককে ভুয়া মুক্তিযোদ্ধা বানিয়েছে।’ শনিবার ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এই কথা বলেন।
শামসুর রহমান শরীফ আজ শনিবার রাত সাড়ে আটটায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে গণআজাদী লীগের উদ্যোগে আয়োজিত ‘মহান ভাষা আন্দোলন হতে আজকের বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
গণআজাদী লীগের সাধারণ সম্পাদক এসকে শিকদার এডভোকেটের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিচারপতি মো. মমতাজ উদ্দিন আহমেদ।সভায় স্বাগত বক্তব্য রাখেন গণআজাদী শিল্পগোষ্ঠী ও বাংলা সংস্কৃতি চর্চাকেন্দ্রের সভাপতি মুহাম্মদ আতাউল্লাহ খান।
অনুষ্ঠানে ২১ ভাষা সৈনিককে সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা প্রাপ্ত ভাষা সৈনিকরা সরকারের কাছে মুক্তিযোদ্ধাদের মতো সম্মান ও সুযোগ-সুবিধা দাবী করেন। সম্মাননা প্রাপ্ত ভাষা সৈনিকরা তাদের অনুভূতি প্রকাশ কালে দেশের সর্বস্তরে বাংলা ভাষার ব্যবহার নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সরকারের প্রতি আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 20 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ